তামিমদের ১৮৭ রানও টপকে গেলো বিজয়ের খুলনা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১০:১৬ পিএম, ২২ জানুয়ারি ২০২৪

১৮৭ রান করেও জিততে পারলো না ফরচুন বরিশাল। ঠিকই এই বিশাল স্কোর তাড়া করে জয় তুলে নিয়েছে খুলনা টাইগার্স। শুধু তাই নয়, পুরো ২ ওভার হাতে রেখে মাত্র ২ উইকেট হারিয়ে, ৮ উইকেটের বড় ব্যবধানে জিতেছে খুলনা।

১৮৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে অধিনায়ক এবং ওপেনার এনামুল হক বিজয়ই হাতখুলে খেলেছেন। ৪৪ বলে ৬৩ রানে অপরাজিত ছিলেন তিনি। ৩টি করে মেরেছেন বাউন্ডারি এবং ওভার বাউন্ডারির মার।

মূলত: বরিশাল বোলারদের নাকানি-চুবানি খাইয়েছেন খুলনার দুই ওপেনার বিজয় এবং এভিন লুইস। ১৮৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দু'জন মিলে গড়ে তোলেন ৭৭ রানের জুটি। তাও মাত্র ৫.৩ ওভারে। ২২ বলে ৫৩ রান করে আউট হন ওয়েস্ট ইন্ডিজ তারকা লুইস। ৫টি করে বাউন্ডারি এবং ছক্কার মার মারেন তিনি।

এরপর আফিফ হোসেন মাঠে নেমে জুটি বাধেন বিজয়ের সঙ্গে। ৭৫ রানের জুটি গড়েন তারা দু'জন। ৩৬ বলে ৪১ রান করে আউট হন আফিফ হোসেন। ৩টি বাউন্ডারি এবং ১টি ছক্কার মার মারেন তিনি। ১০ বলে ২৫ রানে অপরাজিত থাকেন শাই হোপ।

প্রথম ম্যাচেও জয় পেয়েছিলো খুলনা টাইগার্স। তারা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারিয়েছিলো ৪ উইকেটের ব্যবধানে। এবার টানা দ্বিতীয় ম্যাচ জিতলো তারা।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে মুশফিকুর রহিমের ৬৮ রানের ওপর ভর করে ৪ উইকেট হারিয়ে ১৮৭ রান করে ফরচুন বরিশাল। ৪০ রান করেন ওপেনার ও অধিনায়ক তামিম ইকবাল।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।