খুলনাকে ১৮৮ রানের লক্ষ্য দিলো বরিশাল

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ২২ জানুয়ারি ২০২৪

দিনের ম্যাচের চেয়ে রাতের ম্যাচে রান ওঠে বেশি। সেটা আবারও প্রমাণ হলো। আজ দিনের ম্যাচে ঢাকা তুলতে পেরেছিলো মাত্র ১৩৬ রান। অন্যদিকে রাতের ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে খুলনা টাইগার্সের বিপক্ষে তামিম ইকবালের ফরচুন বরিশাল তুললো ১৮৭ রান।

টস জিতে তামিমের বরিশালকে ব্যাট করার আমন্ত্রণ জানান এনামুল হক বিজয়ের খুলনা টাইগার্স। ব্যাট করতে নেমে তামিম ইকবাল এবং ইবরাহিম জাদরান মিলে ভালো সূচনা আনার চেষ্টা করেন। কিন্তু ১১ রান করে আউট হয়ে যান ইবরাহিম। সৌম্য সরকার রানআউট হন ১৭ রান করে।

তামিম ইকবাল প্রথম ম্যাচে করেছিলেন ৩৫ রান। আজ তার ৫ রান উন্নতি হয়েছে। অর্থ্যাৎ, ৩৩ বলে ৪০ রান করে নাসুম আহমেদের বলে হাসিবুর রহমান সোহানের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান।

তবে মিডল অর্ডারে মুশফিক ঝড়ে বড় স্কোরের ভিত খুঁজে পায় বরিশাল। ৩৯ বলে ৫ বাউন্ডারি এবং ৪ ছক্কায় ৬৮ রান করেন মুশফিকুর রহিম। মাহমুদউল্লাহ রিয়াদ ১৯ বলে করেন ২৭ রান। ২টি করে চার এবং ছক্কার মার মারেন তিনি। ৫ রান করেন শোয়েব মালিক।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮৭ রান সংগ্রহ করে বরিশাল। খুলনার হয়ে ওশানে থমাস, নাসুম আহমেদ এবং মুকিদুল ইসলাম ১টি করে উইকেট নেন।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।