ফরচুন বরিশাল

মিরাজকেই অধিনায়ক হিসেবে চান তামিম

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ১৬ জানুয়ারি ২০২৪

‘ফরচুন বরিশালের ক্যাপ্টেন্সি নিয়ে কি কোন সমস্যা আছে?’ গতকাল সোমবার কোচ মিজানুর রহমান বাবুল বলেছেন, আমাদের (ফরচুন বরিশালের) অধিনায়ক তামিম ইকবাল। তবে ফরচুন বরিশাল ফ্র্যাঞ্চাইজিদের কাছ থেকে অধিনায়কের আনষ্ঠানিক ঘোষণা কিন্তু আসেনি।

তবে আজ মঙ্গলবার দলের অন্যতম ক্রিকেটার মেহেদি হাসান মিরাজের কথায় ভিন্ন সুর। বলার অপেক্ষা রাখে না, তিন সিনিয়র, অভিজ্ঞ ও নামী তারকা তামিম ইকবাল, মুশফিকুর রহিম আর মাহমুদউল্লাহ রিয়াদের সাথে বরিশালের লাইনআপে আছেন মেহেদি হাসান মিরাজও।

আজ মঙ্গলবার বিকেলে মিডিয়ার সাথে কথা বলতে গিয়ে মিরাজ জানালেন, বরিশাল ফ্র্যাঞ্চাইজি ও ম্যানেজমেন্ট এখনো আনুষ্ঠানিকভাবে অধিনায়কের নাম ঘোষণা করেনি। একই সঙ্গে জানালেন, তারও বোধোগম্য হচ্ছে না, কেন বরিশাল ম্যানেজমেন্ট অফিসিয়ালি অধিনায়কের নাম ঘোষণা করছেনা?

মিরাজের কথায় পরিষ্কার, বরিশালের অধিনায়কত্ব নিয়ে একটা ধোঁয়াশা রয়েই গেছে। কোচ মিজানুর রহমান বাবুল তামিম ইকবালের নাম উল্লেখ করলেও মিরাজ জানালেন, উল্টো তামিম নাকি তাকে (মিরাজকে) অধিনায়কত্ব করার কথা বলেছেন।

এ প্রসঙ্গে মেহেদী হাসান মিরাজ বলেন, ‘এটা (অধিনায়কত্ব) নিয়ে এখনও আমি কোনো কিছু জানি না। এটা সম্পূর্ণ দলের মালিকের সিদ্ধান্ত। সে কিভাবে চায়। তামিম ভাই আমাকে বলেছিলেন, তুই করলে ভালো হয়। তিনি চাইছেন যেন আমিই করি। তারপরও এটা দলের মালিকের সিদ্ধান্ত।’

আনুষ্ঠানিকভাবে অধিনায়ক ঘোষণায় বিলম্ব কেন? এ প্রশ্নের জবাবে মিরাজ বলেন, ‘সত্যি কথা বলতে, এটা দলের মালিকরাই বলতে পারবে যে তাদের কিভাবে পরিকল্পনা। তারা কিভাবে চায়। আবার হতে পারে, এটা আগে থেকেই সিদ্ধান্ত হয়ে যায়। তবে বাইরে পরে জানায়। এটা সম্পূর্ণ তাদের ব্যাপার, ম্যানেজমেন্টের ব্যাপার। আমি জানি না, বলতেও পারছি না।’

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।