শিবলির আরেকটি সেঞ্চুরি, বড় সংগ্রহের পথে বাংলাদেশের যুবারা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ১৭ ডিসেম্বর ২০২৩

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ টুর্নামেন্টের শিরোপা জয়ের লক্ষ্যে আজ স্বাগতিক আরব আমিরাতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টস হেরে ব্যাট করতে নেমে স্বাগতিকদের সামনে বড় স্কোরের লক্ষ্য দাঁড় করাতে চলেছে যুব টাইগাররা। আশিকুর রহমান শিবলি হাঁকিয়েছেন আরও একটি সেঞ্চুরি।

তার অনবদ্য সেঞ্চুরির ওপর ভর করে বড় সংগ্রহের পথে ছুটছে বাংলাদেশের তরুণ ক্রিকেটাররা। এ রিপোর্ট লেখার সময় ৪৪.৩ ওভারে বাংলাদেশের রান ৩ উইকেট হারিয়ে ২৩৬। ১১০ রান নিয়ে ব্যাট করছেন শিবলি। ৪ রান নিয়ে ব্যাট করছেন আহরার আমিন।

৬০ রান করে আউট হয়ে যান চৌধুরী মোহাম্মদ রিজওয়ান এবং ৫০ রান করে আউট হন আরিফুল ইসলাম।

এর আগে দুবাইয়ের আইসিসি একাডেমি মাঠে টস জিতে বাংলাদেশকে ব্যাট করতে পাঠায় আরব আমিরাত অধিনায়ক আয়ান আফজাল খান। ব্যাট করতে নামার পর শুরুতেই ওপেনার জিশান আহমেদের উইকেট হারিয়ে বিপদে পড়ে যুব টাইগাররা। কিন্তু দ্রুতই সামলে নেন আশিকুর রহমান শিবলি এবং চৌধুরী মোহাম্মদ রিজওয়ান।

দু’জনের ১২৫ রানের অনবদ্য জুটি গড়ে তোলেন এই দু’জন। ৭১ বলে ৬০ রান করে রিজওয়ান আউট হলেও আশিকুর রহমান সেঞ্চুরির পথে এগিয়ে যান। তার সঙ্গে ব্যাট করতে নেমে ঝড় তোলেন আরিফুল ইসলাম। ৪০ বলে ৫০ রান করে আউট হন তিনি।

আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।