ফখর ৩০ ওভার খেললেই জেতার সম্ভাবনা থাকবে: বাবর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৪৬ এএম, ১১ নভেম্বর ২০২৩

অডিও শুনুন

বিশ্বকাপের সেমিফাইনালে যেতে হলে একরকম অসম্ভবকে সম্ভবই করতে হবে পাকিস্তানকে। নিজেদের শেষ ম্যাচে যদি পাকিস্তান আগে ব্যাট করে তাহলে ইংলিশদের ২৮৮ রানের ব্যবধানে হারাতে হবে। অন্যদিকে, পরে ব্যাট করলে লক্ষ্যের ওপর নির্ভর করে ৩-৫ ওভারেই সেটা টপকাতে হবে।

এমন অসম সমীকরণকে সামনে রেখে অধিনায়ক বাবর আজম কিছুটা ফখর জামানের ওপর নির্ভার। এর আগেও কিউইদের বিপক্ষে দারুণ সেঞ্চুরি করে দলকে জেতাতে সহায়তা করেন ফখর।

আরও পড়ুন: সেমিতে খেলতে পাকিস্তান-আফগানিস্তানের প্রায় অসম্ভব সমীকরণ

শেষ ম্যাচের আগে সংবাদ সম্মেলনেন বাবর বলেন, ‘ম্যাচের অনেক কিছু নির্ভর করে জুটি গড়ার ওপর। কোন ব্যাটার কতক্ষণ ক্রিজে থাকছে সেটাও গুরুত্বপূর্ণ। আমাকে যদি জিজ্ঞেস করেন, তাহলে আমি বলবো যদি ফখর ২০-৩০ ওভার ব্যাট করে, তাহলে আমরা হয়তো জিততে পারবো।’

বিশ্বকাপ থেকে বিদায় একপ্রকার নিশ্চিত হলেও এই ম্যাচে সেমিতে যাওয়ার পরিকল্পনা নিয়েই খেলবেন বাবর।

আরও পড়ুন: নেতৃত্ব হারানো নিয়ে ভাবছেন না বাবর আজম

তার মতে, ‘এটা এমন না যে আমাদের মাথায় এমন কিছু নেই। আমাদের মাথায় ঠিকই আছে এবং আমরা চেষ্টা করবো সেমির জন্য। আমরা পরিকল্পনা করেছি এবং ম্যাচের দিন সেটা কতটা অর্জন করতে পারি তা দেখবো।’

আরআর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।