নেতৃত্ব হারানো নিয়ে ভাবছেন না বাবর আজম

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ১০ নভেম্বর ২০২৩

বিশ্বকাপ থেকে বিদায় প্রায় নিশ্চিত হয়ে গেছে পাকিস্তানের। সেমিফাইনালে উঠতে অসম্ভব কিছুই করতে হবে বাবর আজমদের। সেটা কার্যতই অসম্ভবের পর্যায়ে। ফলে এবারের বিশ্বকাপ থেকে একরাশ হতাশা নিয়েই হয়তো দেশে ফিরতে হবে তাদের।

চলতি বিশ্বকাপে তেমন বলার মত কোনো পারফর্ম করতে পারেননি সদ্যই ওয়ানডে র্যাং কিংয়ে এক নম্বর পজিশন হারানো বাবর আজম। সাবেক ক্রিকেটারদের মতে, বাবরের উচিত অধিনায়কত্ব ছেড়ে দেওয়া। নেতৃত্ব হারানোর শঙ্কায় আছেন বাবর।

তবে বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে নামার আগে বাবর বললেন, ‘আমি কোনো চাপ অনুভব করছি না। আমি গত ২-৩ বছর ধরেই এই চাপ নিয়ে অধিনায়কত্ব করে যাচ্ছি।’

শেষ ম্যাচটি ভালোভাবে খেলে জয় দিয়ে যবনিকা টানাই লক্ষ্য বাবর আজমের, ‘আমাদের এখনো একটি ম্যাচ বাকি আছে। আপনি জানেন না আসলে কী হবে। এটাই ক্রিকেট। সবকিছুতেই আশা দেখতে হবে। যেকোন সময়, যেকোন পরিস্থিতিতে। সবসময় ইতিবাচক থাকতে হবে এবং আমি এটি বিশ্বাস করি।’

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।