আফগান ক্রিকেটারদের নৈশভোজের আমন্ত্রণ ইরফান পাঠানের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৪ পিএম, ০৭ নভেম্বর ২০২৩

আফগানিস্তানের ক্রিকেটারদের নিজ বাসায় নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার ইরফান পাঠান। রশিদ খান, নাভিন উল হকের মতো তারকা ক্রিকেটারদের নিজের বাসায় রাতের খাবার খাওয়ার জন্য স্বাগত জানান সাবেক ভারতীয় অলরাউন্ডার। ইরফান খানের আয়োজনে উপস্থিত থাকবেন তার বড় ভাই এবং ভারতের সাবেক ক্রিকেটার ইউসুফ পাঠানও।

এছাড়া বেশ কিছু বড় মুখকেও আমন্ত্রণ জানিয়েছেন ইরফান। এর মধ্যে রয়েছেন- ভারতীয় গায়ক আদনান সামি, বলিউড তারকা সুনিল শেঠি ও সুভাস ঘাই, সাবেক দাপুটে ভারতীয় স্পিনার হরভজন সিং, দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার ইমরান তাহির এবং আফগানিস্তানের ব্যাটিং কোচ জোনাথন ট্রট।

এর আগে চলতি বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে জয়লাভের পর রশিদ খানের সঙ্গে মাঠেই নৃত্যে মেতে উঠেছিলে ইরফান। ওই ম্যাচে বাবর আজমের দলকে ৮ উইকেটে হারিয়েছে আফগানিস্তান।

এবারের বিশ্বকাপ আফগানদের জন্য একটি স্বরণীয় আসর। ওয়ানডে ক্রিকেটের সবচেয়ে বড় আসরে এবারেই প্রথমবারের মতো ৪টি ম্যাচ জিতেছে আফগানিস্তান। যে কারণে এখনও সেমির আশা বাঁচিয়ে রেখেছে দক্ষিণ এশিয়ার দলটি।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।