এবার মুখ খুললেন মাহমুদউল্লাহর স্ত্রী

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০০ পিএম, ১২ আগস্ট ২০২৩

এশিয়া কাপে বাংলাদেশের ১৭ সদস্যের দলে জায়গা হয়নি অভিজ্ঞ ও সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদের। মাহমুদউল্লাহর এভাবে বাদ পড়া মেনে নিতে পারছেন না তার ভক্তরা। কাছের মানুষরাও তাকে দলে না দেখে হতাশ।

আজ (শনিবার) দল ঘোষণার পরপরই একটি ফেসবুক স্ট্যাটাস দিয়ে আলোচনায় আসেন মাহমুদউল্লাহ রিয়াদের শ্যালিকা ও মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডি।

যদিও কারও নাম উল্লেখ করেননি মুশফিকের স্ত্রী। তবে ফেসবুক স্ট্যাটাসে যেভাবে লিখেছেন ‘অবিচার করা এখন নতুন এক ট্রেন্ড’ তাতে বোঝাই যাচ্ছে স্ট্যাটাসটি কোন ইস্যুতে দিয়েছেন মন্ডি।

এবার মুখ খুললেন মাহমুদউল্লাহর স্ত্রী ও মন্ডির বোন জান্নাতুল কাওসার মিষ্টি। তার মতে, বিশ্বকাপে বাংলাদেশের প্রথম সেঞ্চুরিয়ান মাহমুদউল্লাহ ‘অবহেলার শিকার’।

তার দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসটি জাগো নিউজের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো...

বিশ্বকাপ এর প্রথম সেন্চুরিয়ান এর স্ত্রী হিসেবে আমি জান্নাতুল কাওসার গর্ববোধ করি এবং আজীবন করবো যাকে কোটি কোটি মানুষ ভদ্রলোক, সৎ, ভালো মানুষ হিসেবে জানে। আলহামদুলিল্লাহ্।

তাকে দলের প্রয়োজনে যখন যেখানে খুশি খেলতে নামানো হতো, তাও সে কখনো কোনোদিন কিছু বলেননি তার স্বাচ্ছন্দ্যের পজিশন আসলে কোনটা। সেই সেক্রিফাইসগুলো না করলে আজকে তার রানের সংখ্যা আরও অনেক বেশি হতো! সে সর্বদাই অপ্রতিবাদী ছিলেন। নিজের যোগ্যতায় সবসময় দলে জায়গা পেয়ে আসছেন।

আমি এখনো গর্ববোধ করছি কারণ আমার স্বামী খারাপ খেলে দল থেকে বাদ পরেনি! ভালো করে পরিসংখ্যান অনুসন্ধান করলে দেখবেন!প্রাথমিক দলে থেকে কঠোর অনুশীলন করে চেষ্টা করেছেন এবং ফিটনেস টেস্টেও ফেল করেনি। আলহামদুলিল্লাহ। তাই যথাযথ কারণ বিশ্লেষণ করে তাকে বাদ দিলে উপকৃত হতাম।

আমি দোয়া করি মাহমুদউল্লাহ রিয়াদের মতো অভিজ্ঞ আর কোনো ক্রিকেটার যেন অবহেলার স্বীকার না হয়, সুযোগ বঞ্চিত না হয়, সাইলেন্ট হিরো না হয়! আগামী প্রজন্মের ক্রিকেটারদের জন্য "বিশ্রামের" ট্রেন্ড বন্ধ হোক, যাতে তাদের অবসরের অধিকার কেড়ে নেওয়া না হয়।

সর্বোপরি, আমি মাহমুদউল্লাহ রিয়াদের সব শুভাকাঙ্খী, ফ্যান ফলোয়ারদের কাছে কৃতজ্ঞ এত ভালোবাসা, সম্মান আর সমর্থনের জন্য।

আলহামদুলিল্লাহ্। বাংলাদেশের জন্য তার অবদান কতটুকু, যারা ক্রিকেট সত্যিকার অর্থে বোঝে তারাই জানে এবং মনে রাখবে ইনশাআল্লাহ। আপনারা সবাই তার সুস্বাস্থের জন্য দোয়া করবেন। ধন্যবাদ।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।