টস জিতে ব্যাট করতে নেমে মহা বিপদে দিল্লি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ০২ মে ২০২৩

দুর্দশা কাটছেই না দিল্লি ক্যাপিটালসের। প্লে-অফে খেলার সম্ভাবনাও তাদের প্রায় শেষ হতে চললো। লিগে ৯ম ম্যাচ খেলতে নেমেছে আজ তারা। প্রতিপক্ষ গুজরাট টাইটান্স। আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে দিল্লি ক্যাপিটালস।

টস জিতে ব্যাট করতে নেমে গুজরাট টাইটান্স বোলারদের তোপের মুখে পড়েছে দিল্লির ব্যাটাররা। ৫ ওভারে ২৩ রান না তুলতেই ইনিংসের অর্ধেক হারিয়ে বসেছে দিল্লি ক্যাপিটালস।

মূলত গুজরাটের পেসার মোহাম্মদ শামির আগুনে বোলিংয়ের সামনেই খেই হারিয়ে বসেছে দিল্লির ব্যাটাররা। ডেভিড ওয়ার্নার শুধু হয়েছেন রানআউট। বাকিরা সবাই উইকেট দিয়ে এসেছেন মোহাম্মদ শামির বলে। এর মধ্যে তিন ব্যাটার খোঁচা দিতে গিয়ে ক্যাচ দিয়েছেন উইকেটের পেছনে উইকেটরক্ষকের হাতে।

৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে এমনিতেই শীর্ষে রয়েছে গুজরাট টাইটান্স। আর সমান ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে সবার তলানীতে রয়েছে দিল্লি ক্যাপিটালস। আজ জিতলে প্লে-অফের কিছুটা সম্ভাবনা টিকে থাকতো দিল্লির। হারলে সে সম্ভাবনাও হারিয়ে যাবে। আর গুজরাট জিতলে তারা শীর্ষস্থানটা আরও নিরঙ্কুশ করে নেবে।

এমন এক পরিস্থিতিতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে যেন বিপদেই পড়লেন দিল্লি অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ওপেনার ফিল সল্ট ইনিংসের প্রথম বলেই ডেভিড মিলারের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান শূন্য রানে। ২ রান করে রানআউ হয়ে যান ওয়ার্নার।

প্রিয়াম গার্গ সর্বোচ্চ ১০ রান করেন। কিন্তু তিনি ব্যাটের খোঁচা দিয়ে উইকেট দিলেন উইকেটরক্ষকের হাতে ক্যাচ দিয়ে। ঠিকই পরিণতি হয়েছে রাইলি রুশো (৮) এবং মানিশ পান্ডেরও (১)।

এ রিপোর্ট লেখার সময় দিল্লির রান ৯ ওভারে ৫ উইকেট হারিয়ে ৪৪। ১৮ বলে ৯ রান নিয়ে অক্ষর প্যাটেল এবং ১০ বলে ১২ রান নিয়ে ব্যাট করছেন আমান হাকিম খান।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।