মাগুরায় আম বাগানে ঘুরে বেড়াচ্ছেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৮ এএম, ২১ এপ্রিল ২০২৩

ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ খেলেই মুম্বাই চলে যান সাকিব আল হাসান। সেখান থেকে গেলেন দুবাইতে। শোনা গিয়েছিলো তিনি ওমরাহ করতে যাবেন। তবে, সৌদি আরব নয় সাকিব সোজা চলে আসেন ঢাকায়। এরপর বৃহস্পতিবারই বিমানে যশোর হয়ে চলে যান নিজের গ্রামের বাড়ি মাগুরায়।

আগেই জানা, এবার মাগুরায় বাবা-মায়ের সঙ্গে ঈদ করবেন সাকিব। সে লক্ষ্যেই বৃহস্পতিবার তিনি পৌঁছে যান নিজ এলাকায়। তবে ঈদের তো এখনও একদিন বাকি। শনিবার হতে পারে ঈদুল ফিতর। তার আগে অখন্ড অবসর। অবসরের এই ফাঁকে এলাকায় থাকা ছোটবেলার বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে বেড়াচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বন্ধুদের সঙ্গে মাগুরায় আম বাগানে ঈদ আড্ডা দিচ্ছেন সাকিব। এমন একটি ছবি পোস্ট করেছেন খান নয়ন নামে ক্রিকেট সংশ্লিষ্ট একজন। যিনি দীর্ঘদিন ধরে বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন।

খান নয়ন নিজের ওয়ালে ছবি পোস্ট করে লিখেছেন, ‘মাগুরাতে আমের বাগানে আমাদের বন্ধুদের ঈদ...।’ খান নয়নের সেলফিতে দেখা যাচ্ছে একটি মোটরসাইকেলের ওপর বসে আছেন সাকিব। তার পাশে দাঁড়ানো আরও তিন বন্ধু।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।