এবার মাগুরায় বাবা-মায়ের সঙ্গে ঈদ করবেন সাকিব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, ১৬ এপ্রিল ২০২৩

ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ খেলেই একটি বিজ্ঞাপনের শুটিং করতে মুম্বাই গেছেন সাকিব আল হাসান। সেখান থেকে ওমরাহ করতে মক্কা যাবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

বিজ্ঞাপনের শুটিং শেষ। মুম্বাইয়ে সাকিবের সঙ্গী হিসেবে যাওয়া তাসকিন আহমেদ ও সৌম্য সরকারের আজ দেশে ফেরার কথা ছিল।

বিসিবির প্রটোকল ম্যানেজার ওয়াসিম খান আজ বিকেলে জাগো নিউজকে জানালেন, সৌম্য আর তাসকিন আজ সকালেই দেশে ফিরে এসেছেন।

তাহলে সাকিব এখন কোথায়? তিনি কি ওমরাহ করতে গেছেন? ওয়াসিম খান জানালেন, সাকিব তার সাথে আজ দুবাই থেকে কথা বলেছেন। আজকালের ভেতর ওমরাহ করতে যাবেন সাকিব।

আগে শোনা গিয়েছিল, ওমরাহ শেষে দেশে না এসে যুক্তরাষ্ট্র চলে যাবেন এবং সেখানেই স্ত্রী ও সন্তানদের সাথে ঈদ করবেন। তারপর আয়ারল্যান্ডের সাথে ওয়ানডে সিরিজের আগে চেমসফোর্ডে জাতীয় দলের সাথে মিলিত হবেন।

কিন্তু সাকিব সে সিদ্ধান্ত বদলে ফেলেছেন। এখন আর ওমরাহ শেষে যুক্তরাষ্ট্রে যাবেন না। দেশে ফিরে আসবেন এবং মাগুড়ায় বাবা মায়ের সাথে ঈদ করবেন।

তবে ঈদের আগে কবে দেশে ফিরবেন চ্যাম্পিয়ন অলরাউন্ডার, তা জানাতে পারেননি ওয়াসিম খান। তার ভাষায়, সাকিব ফেরার দিনক্ষণ জানাননি। তবে দুই-একদিনের মধ্যেই জানা যাবে, কবে ওমরাহ শেষে দেশে ফিরে আসবেন সাকিব। তবে যেদিনই আসুন না কেন, তিনি ওমরাহ শেষে ঢাকায় পা রেখে চলে যাবেন নিজ শহর মাগুরায়।

এআরবি/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।