দ্বিতীয় টি-টোয়েন্টি

বাংলাদেশ একাদশে আসতে পারে একটি পরিবর্তন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:১০ এএম, ১২ মার্চ ২০২৩

ওয়ানডে সিরিজেই প্রমাণ হয়েছে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম আর শেরে বাংলার পিচের চরিত্র ও গতি প্রকৃতি এক নয়। কাজেই মিরপুরে রোববার দ্বিতীয় টি-টোয়েন্টিতে টাইগারদের টিম কম্বিনেশন আর গেম প্ল্যানেও আসতে পারে পরিবর্তন।

যদি সত্যিই টিম কম্বিনেশনে রদবদল আনা হয়, তাহলে কার জায়গায় কে ঢুকবেন? শনিবার টাইগারদের অনুশীলনে অবশ্য তেমন কোনো পরিষ্কার ধারণা মেলেনি।

তবে শেরে বাংলার আশপাশে একটা গুঞ্জন শোনা যাচ্ছে, যেহেতু মিরপুরের পিচ তুলনামূলক ধীরগতির ও লো বাউন্সের, তাই এখানে বাড়তি স্পিনার খেলানো হতে পারে। সেক্ষেত্রে দুই বাঁহাতি সাকিব আল হাসান ও নাসুম আহমেদের সাথে অফস্পিনার মেহেদি হাসান মিরাজের অন্তর্ভুক্তি ঘটতে পারে।

আসলে কি তাই? মিরাজ কি সত্যিই একাদশে থাকবেন? নাকি চট্টগ্রামে প্রথম টি-টোয়েন্টিতে ব্যাটিং ও বোলিংয়ের সুযোগ না পাওয়া শামীম পাটোয়ারীই থাকবেন?

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর কাছে এ প্রশ্ন রাখা হলে তিনি সরাসরি কোনো উত্তর দেননি। তবে আকার-ইঙ্গিতে যা বলেছেন, তা শুনে মনে হচ্ছে দলে বড় রদবদল নাও হতে পারে। তার মানে শামীম পাটোয়ারী আরও একটি সুযোগ পেতে পারেন।

তাকে রেখে বরং এক পেসার কমিয়ে মিরাজের অন্তর্ভুক্তি ঘটানোর সম্ভাবনা বেশি। যেহেতু হাসান মাহমুদ আগের ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছেন, তাই তাকে রেখে মোস্তাফিজ-তাসকিনের যে কোনো একজনকে একাদশের বাইরে ঠেলে দেওয়া হতে পারে।

এআরবি/এমএমআর/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।