কখন ঢাকায় পা রাখবেন হাথুরু?

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:১০ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৩

বিপিএল শেষ হতে না হতেই বাংলাদেশ আর ইংল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজের আমেজ। বৃহস্পতিবার রাতে ফাইনাল চলাকালীনই ঘোষণা হয় ওয়ানডে সিরিজের প্রথম ২ ম্যাচের বাংলাদেশ দল।

এখন অপেক্ষা, কবে আবার মাঠে নামবে টিম বাংলাদেশ। তার আগে আরও একজনের জন্য অপেক্ষায় টাইগার সমর্থকরা। তিনি নতুন হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

২২ ফেব্রুয়ারী থেকে শুরু হবে জাতীয় দলের অনুশীলন। অনুশীলন শুরুর আগেই ঢাকা আসবেন দ্বিতীয় মেয়াদে হেড কোচের দায়িত্ব পাওয়া হাথুরু। অতি নির্ভরশীল সূত্রে জানা গেছে, অনুশীলন শুরুর ৪৮ আগেই রাজধানীতে পা রাখবেন হাথুরু।

আগামী ২০ ফেব্রুয়ারি সোমবার রাত ১০টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটে অস্ট্রেলিয়া থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা এ লঙ্কানের।

ইংলিশদের বিপক্ষে প্রথম ২ ওয়ানডের জন্য তামিম ইকবালকে অধিনায়ক করে ১৪ জনের দল ঘোষণা হয়েছে। সে দলে একমাত্র নতুন মুখ হিসেবে অন্তর্ভুক্ত হয়েছেন বিপিএলে নজর কাড়া তৌহিদ হৃদয়। ওই এক চমক ছাড়া মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহসহ প্রতিষ্ঠিত ও অভিজ্ঞদের নিয়েই সাজানো হয়েছে দল।

এআরবি/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।