বাংলাদেশ সফরের জন্য শক্তিশালী ওয়ানডে ও টেস্ট দল ঘোষণা ভারতের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ৩১ অক্টোবর ২০২২

নভেম্বরের শেষদিকে টেস্ট এবং ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ভারতের। এই সফরের জন্য রোহিত শর্মার নেতৃত্বে বেশ শক্তিশালী দুটি দল ঘোষণা করেছে ভারত।

সফরে দুটটি টেস্ট এবং তিনটি ওয়ানডে খেলবে ভারত। লাল বলের দুই ম্যাচ টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হলেও ওয়ানডে ম্যাচগুলো বিশ্বকাপ সুপার লিগের অংশ নয়।

মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ওয়ানডে ম্যাচগুলো হবে ৪, ৭ ও ১০ ডিসেম্বর। চট্টগ্রামে প্রথম টেস্ট শুরু হবে ১৪ ডিসেম্বর। দ্বিতীয় টেস্ট ঢাকায় ২২ ডিসেম্বর থেকে।

টেস্ট দল
রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, রবীন্দ্র জাদেজা, শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ত, কেএস ভারত, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ ও উমেশ যাদব।

ওয়ানডে দল
রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রজত পাতিদার, শ্রেয়াস আইয়ার, রাহুল ত্রিপাথি, রিশাভ পান্ত, ইশান কিশান, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, লোকেশ রাহুল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, ইয়াস দয়াল ও দীপক চাহার।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।