বিয়ে করছেন আরেকজন পাকিস্তানি ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০২ পিএম, ০১ আগস্ট ২০১৯

বিশ্বকাপের পর খুব সহসাই ব্যস্ততা শুরু হচ্ছে না। এরই ফাঁকে বিয়েরমত গুরুত্বপূর্ণ কাজটি সেরে ফেলছেন পাকিস্তানি কয়েকজন ক্রিকেটারই। একদিন আগেই শোনা গেছে ভারতীয় এক অ্যারোনেটিক ইঞ্জিয়ারকে বিয়ে করছেন পাকিস্তানি পেসার হাসান আলি। এবার খবর এসেছে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আরেক পাকিস্তানি ক্রিকেটার, ইমাদ ওয়াসিম।

হাসান আলির বিয়ের খবর শোনা গেলেও, সেটা অনুষ্ঠিত হতে আর বেশ কিছুদিন সময় লাগবে। তবে, চলতি মাসেই ইমাদ ওয়াসিমের বিয়ের দিনক্ষণ চূড়ান্ত হয়ে আছে। ইমাদ ওয়াসিম বিয়ে করছেন এক লন্ডনি কন্যাকে। যদিও মেয়েটি পাকিস্তানি।

পাকিস্তানি বংশোদ্ভূত সানিয়া আশফাকের সঙ্গেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন ইমাদ ওয়াসিম। পাকিস্তানি পত্রিকা ডন রিপোর্ট করেছে, চলতি মাসের (আগস্ট) ২৬ তারিখ পাকিস্তানের রাজধানী ইসলামাবাদেই আয়োজন করা হয়েছে বিয়ের অনুষ্ঠান।

ইমাদ-সানিয়া, দু’জনের প্রথম সাক্ষাৎ হয়েছিল লন্ডনে। এরপরই তারা বিয়ের সিদ্ধান্ত নেন। বিশ্বকাপের সময় থেকেই দুই পরিবারের সদস্যরা বিয়ের আয়োজন নিয়ে ব্যস্ত হয়ে পড়েন।

কাউন্টিতে নটিংহ্যাম্পশায়ারের হয়ে খেলছেন ইমাদ ওয়াসিম। মিডিয়ার সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, ‘বিয়ের জন্য আমি এক সপ্তাহের ছুটি পেয়েছি। এরপর আবারও নটিংহ্যাম্পশায়ারে এসে যোগ দিতে হবে।’

আইএইচএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।