ভারতীয় বোলারদের তুলোধুনো করছে ইংল্যান্ডের দুই ওপেনার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ৩০ জুন ২০১৯

আগের দুই ম্যাচে টানা হারের কারণে ইংল্যান্ডের সেমিফাইনালে ওঠার সম্ভাবনাটাই বলতে গেলে শেষ হয়ে গিয়েছিল। শেষ দুই ম্যাচে কঠিন প্রতিপক্ষ হওয়ার কারণে ইংলিশদের শেষটাই দেখে ফেলেছেন অনেকে। কিন্তু এজবাস্টনে আজ বিরাট কোহলিদের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে ইংল্যান্ডের সূচনা দেখে মনে হচ্ছে বিশ্বকাপটা তাদের জন্যই।

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগ্যান। দলে ফেরানো হয় ইনজুরিমুক্ত ওপেনার জেসন রয়কে। জনি বেয়ারেস্টকে নিয়ে ইংল্যান্ডকে উড়ন্ত সূচনা এনে দিয়েছেন জেসন রয়।

দুই ওপেনার মিলেই যেভাবে ব্যাট করে যাচ্ছে, তাতে মনে হচ্ছে রান নিশ্চিত ৩৫০ পেরিয়ে যাবে। মাত্র ১৫.৩ ওভারেই (৯৩ বল) দলীয় ১০০ রান পূরণ করেন বেয়ারেস্ট এবং জেসন রয়।

এরই মধ্যে হাফসেঞ্চুরি পূরণ করেছেন দুই ওপেনার। এ রিপোর্ট লেখার সময় টর্নেডো গতির ব্যাটিং করে ১৯.২ বলেই দলের স্কোরবোর্ডে দুই ওপেনার রান তুলে ফেলেছেন ১৪৩। ৪৮ বলে ৬১ রান নিয়ে জেসন রয় এবং ৬৮ বলে ৭৭ রান নিয়ে ব্যাট করছেন জনি বেয়ারেস্ট।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।