মানসিক চাপে দু’বার বাচ্চা নষ্ট হয় ওয়ার্নারের স্ত্রীর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪০ পিএম, ২৭ জুন ২০১৯

বিশ্বকাপ শুরু হওয়ার আগে বেশ কঠিন সময়ই পার করেছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। বল টেম্পারিং ইস্যুতে সে সময়ে এক বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন তিনি। নিষেধাজ্ঞা কাটিয়ে এরই মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তনও হয়েছে অসি ওপেনারের।

তবে নিষেধাজ্ঞার সময়টা কেমন কেটেছে, সেটা তার চেয়ে ভালো আর কেউ বলতে পারবে না। শুধু তিনি নিজেই নন, ওই সময়টার খারাপ প্রভাব পড়েছিল তার পুরো পরিবারের ওপর। এমনকি সে সময় দু’বার বাচ্চাও নষ্ট হয় ওয়ার্নারের স্ত্রীর, এমনটাই তিনি জানিয়েছেন অস্ট্রেলিয়ার সংবাদ মাধ্যম নিউজ.কমকে দেওয়া এক সাক্ষাৎকারে।

ওয়ার্নারের নিষেধাজ্ঞা ও সমর্থকদের বাজে আচরণে যে মানসিক চাপ পড়েছিল তার স্ত্রীর ওপর, সে মানসিক চাপের কারণেই নাকি গর্ভপাত হয়েছে ওয়ার্নারের স্ত্রীর। সংবাদ মাধ্যমটিকে দেওয়া ওই সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অসি ওপেনার। তিনি বলেন, ‘সেই সময়টায় দুর্ভাগ্যজনকভাবে আমাদের দুটি বাচ্চা নষ্ট হয়েছিল। যার মধ্যে একটি সন্তান আমরা পেতে পারতাম। কিন্তু এমনটাই হলো।’

এবারের বিশ্বকাপে প্রত্যাবর্তনের পর থেকেই দারুণ ফর্মে ওয়ার্নার। ৭ ম্যাচ থেকে ৫০০ রান করে বর্তমানে আসরের সর্বোচ্চ রান সংগ্রাহকও তিনি। সঙ্গে তার ব্যাটে চড়ে সেমিফাইনাল খেলাও নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া। নিজের ব্যাটিং ফর্মের সঙ্গে সুসংবাদ আছে অসি ওপেনারের ব্যক্তিগত জীবনেও।

সেই ধাক্কা কাটিয়ে আবারো বাবা হচ্ছেন ওয়ার্নার। সে সন্তানকে দেখতে অধীর আগ্রহেও আছেন বলে জানিয়েছেন তিনি। ওয়ার্নার বলেন, ‘অনাগত সন্তানের দিকে আমি অধীর আগ্রহে তাকিয়ে আছি। এরই মধ্যে ক্রিকেটেও মনোযোগ দিতে হচ্ছে। দুটি ছোট্ট মেয়ে নিয়ে এই মুহূর্তে আমি ভীষণ খুশি। আশা করছি, তৃতীয়জনও রোববার আসবে। আমি আসলেই এটার অপেক্ষায় আছি।’

এমএইচবি/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।