কোহলিকে ৫০০ রুপি জরিমানা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ০৭ জুন ২০১৯

ইংল্যান্ডের মাটিতে ভারতের বিশ্বকাপ মিশন শুরু হয়ে গেছে। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ৬ উইকেটে হারিয়ে বেশ ভালো সূচনাই পেয়েছে ম্যান ইন ব্লুরা। কিন্তু এর মাঝেই এক দুঃসংবাদ শুনলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। পানযোগ্য পানি দিয়ে গাড়ি পরিষ্কার করায় ৫০০ রুপি জরিমানা করা হয়েছে এই ব্যাটসম্যানকে।

ছোটবেলা থেকেই ভারতের দিল্লিতে বসবাস করে আসছেন কোহলি। গত কিছুদিন ধরেই দিল্লির তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছাড়িয়ে গেছে। আর এরই মাঝে পুরো উত্তর ভারত জুড়ে পানির হাহাকার লেগে গেছে।

পানির এই দুর্দশার মাঝেই গাড়ি পরিস্কার করতে থাকেন কোহলির গৃহপরিচারক। ছয়টি গাড়ি পরিস্কারের পেছনে প্রায় এক হাজার লিটার পানি খরচ করেন তিনি। পানির এই অপচয় দেখে আর বসে থাকতে পারলেন না কোহলির এক প্রতিবেশী। সাথে সাথেই জানিয়ে দেন গুরুগ্রাম মিউনিসিপাল কর্পোরেশন অফিসে।

সেখানকার কর্মকর্তারা এসে দেখেন সত্যিই পানির অপচয় করেছেন কোহলির গৃহপরিচারক। এমনকি গাড়ি পরিস্কার করতে পানযোগ্য পানিও ব্যবহার করেছেন তিনি। গাড়ি ও বাড়ির মালিক কোহলি হওয়ায় তার নামেই ৫০০ রুপি জরিমানা করেন মিউনিসিপাল কর্পোরেশনের কর্মকর্তারা।

পানির এই অপচয় সম্পর্কে গুরুগ্রাম মিউনিসিপাল কর্পোরেশনের কমিশনার বলেন, ‘পানির অপচয় কোনোভাবেই সহ্য করা যাবে না। এর জন্য কঠিন থেকে কঠিনতর অ্যাকশন নেয়া হবে।’

এএইচএস/এমএমআর/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।