কার্ডিফে পৌঁছল বাংলাদেশ দল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা কার্ডিফ থেকে
প্রকাশিত: ১০:০১ পিএম, ০৬ জুন ২০১৯

লন্ডনে দুই ম্যাচ শেষ করে পয়োমন্ত ভেন্যু কার্ডিফে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। যেখানে আগামী ৮ জুন স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে টাইগাররা।

পয়োমন্ত বলা হচ্ছে এই কারণে যে এই ভেন্যুতে অতীতে দুই ম্যাচ খেলে দুটিতেই জয় পেয়েছে টাইগাররা। ২০০৫ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক জয়ের পর ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফিতে নিউজিল্যান্ডের বিপক্ষে জেতে বাংলাদেশ।

লন্ডন থেকে স্থানীয় সময় বিকেল পৌনে পাঁচটার (বাংলাদেশ সময় রাত পৌনে ১০টা) দিকে কার্ডিফে পা রাখে বাংলাদেশ দল। টিম হোটেলে খানিক গোছগাছ শেষ করে সন্ধ্যা ৬টায় ওয়েলসে বাংলাদেশ হাইকমিশনের আমন্ত্রণে উপস্থিত হবেন মাশরাফি-সাকিবরা।

বিশ্বকাপের প্রথম এক সপ্তাহ লন্ডনেই কাটিয়েছে টিম বাংলাদেশ। নিজেদের প্রথম দুটি ম্যাচই লন্ডনে খেলতে হয়েছে টাইগারদের। কেনিংটন ওভালে (দ্য ওভাল) প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারিয়ে শুভ সূচনার পর বুধবার একই মাঠে নিউজিল্যান্ডের সঙ্গে লড়াই করে ২ উইকেটে হেরে যায় মাশরাফি বিন মর্তুজার দল।

লন্ডন মিশন শেষ। এবার কার্ডিফ মিশন। ৮ জুন কার্ডিফের সোফিয়া গার্ডেনে বাংলাদেশ খেলতে নামবে ইংল্যান্ডের বিপক্ষে। তবে আজ (বৃহস্পতিবার) বাংলাদেশ দলের কোনো অনুশীলন কিংবা মিডিয়া সেশন ছিল না। আগামীকাল (শুক্রবার) অনুশীলনে নামবে টাইগারররা।

এআরবি/এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।