সাকিব-মাশরাফিসহ সাতজন শপিংয়ে, বাকিরা হোটেলে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা লন্ডন থেকে
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ০৩ জুন ২০১৯

দক্ষিণ আফ্রিকাকে হারানোর পরদিন কোনো ব্যস্ততা রাখা হয়নি বাংলাদেশ দলের ক্রিকেটারদের। প্রোটিয়াদের হারানোর সুখস্মৃতি নিয়ে আজকের (সোমবার) দিনটি পুরোপুরি নিজেদের মত করেই কাটানোর সুযোগ পেয়েছে টাইগাররা। অনুশীলন তো ছিলই না। সঙ্গে ছিল না কোনো মিডিয়া সেশনও। যে কারণে, দিনটি পুরোপুরি নিজেদের মতো করেই কাটানোর সুযোগ পেয়েছেন মাশরাফি-সাকিবরা।

আগেরদিনই আজকের ছুটির কথা জেনে গেছেন ক্রিকেটাররা। যে কারণে দেখা গেলো আজ সকাল সকালই নিজের স্ত্রী-কন্যা নিয়ে টিম হোটেল থেকে বাইরে বেরিয়ে গেলেন সাকিব আল হাসান। এরপর একে একে স্ত্রী ও সন্তানদের নিয়ে বাইরে বের হয়েছেন মাশরাফি, মুশফিক এবং মাহমুদউল্লাহ। তারা নিজেদের স্ত্রী-সন্তান নিয়ে বিশ্বকাপ খেলতে গেলেন ইংল্যান্ডে।

Sujon

পঞ্চপান্ডবের একজন স্ত্রী-সন্তান নিয়ে যাননি, তিনি হলেন তামিম ইকবাল। টিম হোটেল থেকে তিনি একাই বেরিয়েছেন ঘুরতে কিংবা ঈদের কেনাকাটা করতে। এছাড়া টিম হোটেল থেকে বেরিয়েছেন রুবেল হোসেন ও আবু জায়েদ রাহী। এছাড়া বাকি ক্রিকেটাররা হোটেলেই কাটিয়েছেন দিনটা।

ধারণা করা হচ্ছে আগামীকাল (মঙ্গলবার) লন্ডনে ঈদ। স্থানীয় প্রবাসী বাঙালিদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ স্থানীয় সময় ৭টা থেকে ৮টার মধ্যে (বাংলাদেশ সময় রাত ১২টা থেকে ১টার মধ্যে) জানা যাবে মঙ্গলবার ঈদ কি না। না হয়, ঈদ হবে বুধবার।

Mushfiq

কারণ, সৌদি আরবের সঙ্গে মিল রেখে ইংল্যান্ডের মুসলমানরা ঈদ করে। তবে, আজ (সোমবার) সকাল বেলা ইস্ট লন্ডনের বাঙালি অধ্যুসিত এলাকা হোয়াইট চ্যাপেলে গিয়ে যে প্রাণ চাঞ্চল্য দেখা গেলো, তাতে তা বাংলাদেশের চাঁদরাতের মতোই।

এদিকে আজ যেহেতু প্র্যাকটিস নেই। পুরো দস্তুর বিশ্রাম, তাই বাংলাদেশের ক্রিকেটারদের অনেকেই সস্ত্রীক ঘুরতে বেরিয়েছেন এবং কিছু কেনাকাটাও করেছেন। কোচ স্টিভ রোডসকে দেখা গেলো টিম হোটেল থেকে বেরিয়ে যেতে। ঘুরতে বেরিয়েছেন টিম ম্যানজোর খালেদ মাহমুদ সুজন এবং নির্বাচক হাবিবুল বাশার সুমন।

এআরবি/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।