ভারতকে অপমান করলেন মালালা!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ৩০ মে ২০১৯

দুই দেশের রাজনৈতিক সম্পর্কের বৈরিতা বহু পুরনো। সম্পর্কের সেই টানাপোড়েন প্রায়ই দেখা যায় ক্রিকেট মাঠে। ভারত ও পাকিস্তানের ক্রিকেটাররা বিভিন্ন ইস্যুতে চালান কথার লড়াই।

বিশ্বকাপ এলে একে অপরকে আক্রমণের ধার বেড়ে যায় আরো। এবার সে লড়াই শুরু হয়ে গেল বিশ্বকাপের আগেই। তবে কোনো ক্রিকেটার নয়, এবার ভারতকে নিয়ে ট্রল করেছেন সবচেয়ে কম বয়সে নোবেল বিজয়ী পাকিস্তানি মানবাধিকার কর্মী মালালা ইউসুফজাই।

গতকাল (বুধবার) বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্বকাপে অংশ নেওয়া দশ দেশের দুই জন করে শুভেচ্ছাদূত নিয়ে ৬০ সেকেন্ডের চ্যালেঞ্জমূলক ক্রিকেটের আয়োজন করা হয়। যেখানে ৬০ সেকেন্ডে ব্যাট করে সবচেয়ে বেশি রান করেন ইংল্যান্ডের দুই শুভেচ্ছাদূত। আর সবচেয়ে কম ১৯ রান তোলেন ভারতের দুইজন।

এ নিয়ে ভারতকে ট্রল করেন মালালা। তিনি বলেন, ‘পাকিস্তানের কথা বললে বলবো, আমরা ঠিক আছি। খুব বেশি খারাপ করিনি, সপ্তম হয়েছি। কিন্তু ভারতের অবস্থান তো সবার শেষে।’

উল্লেখ্য, বাংলাদেশের হয়ে এ চ্যালেঞ্জে অংশ নেন সাবেক তারকা ক্রিকেটার আব্দুর রাজ্জাক ও জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। চ্যালেঞ্জের দ্বিতীয় সর্বনিম্ন ২২ রান তুলেন এই দুইজন।

এমএইচবি/এসএএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।