স্টেইন না থাকাটা আমাদের জন্য অনেক বড় ক্ষতি : ডু প্লেসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ২৯ মে ২০১৯

বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বোলিং আক্রমণের অন্যতম ভরসা তিনি। বল হাতে ডেল স্টেইনের গতির ঝড় বিশ্বের যে কোনো ব্যাটসম্যানের জন্যই ভয়ঙ্কর। তার মতো একজনের দলে না থাকা তাই যে কোনো দলের জন্যই অপূরণীয় ক্ষতি। সেটা মানছেন প্রোটিয়া অধিনায়ক ফাফ ডু প্লেসি নিজেও।

সদ্য সমাপ্ত আইপিএলে ইনজুরিতে পড়েন স্টেইন। সেই ইনজুরি কাটিয়ে এখনও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি প্রোটিয়া এই পেসার। যে কারণে ইংল্যান্ডের বিপক্ষে তো বটেই, শঙ্কা আছে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ তার খেলা নিয়েও।

স্টেইনের না থাকা দলের জন্য বড় ক্ষতি বলে মনে করেন, অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি। আগামিকাল (বৃহস্পতিবার) ইংল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী ম্যাচের আগে তিনি বলেন, ‘তার না থাকা দলের জন্য বড় ক্ষতি। যখন স্কোয়াড ঘোষণা করা হয় তখনও সে পুরোপুরি ফিট ছিলো না, তাই আমরা এমন কিছুর জন্য প্রস্তুত ছিলাম; কিন্তু ফিট হয়ে সে ফিরে আসলে আমাদের বোলিং অনেক অনেক শক্তিশালী হয়ে উঠবে।’

স্টেইনের না থাকায় দলে কিছু পরিবর্তন আসলেও ইংল্যান্ডের বিপক্ষে রক্ষণাত্মক খেলার কোনো সুযোগ নেই বলে মনে করেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক। তিনি বলেন, ‘স্টেইনের না থাকার কারণে দলে কিছু পরিবর্তন তো আসবেই; কিন্তু ইংল্যান্ডের মতো দলের বিপক্ষে কখনোই রক্ষণাত্মক খেলার সুযোগ নেই।’

এমএইচবি/আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।