আইপিএলের ইতিহাসে যে ঘটনা ঘটলো মাত্র দ্বিতীয়বার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ০৯ মে ২০১৯

আইপিএলের ইতিহাসে এমন ঘটনা এর আগে একবারই ঘটেছে। বুধবার দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ইতিহাসে নাম লেখালেন দিল্লি ক্যাপিটালসের স্পিনার অমিত মিশ্র।

সানরাইজার্স হায়দরাবাদ আর দিল্লি ক্যাপিটালসের মধ্যকার এলিমিনেটর ম্যাচের ঘটনা। খলিল আহমেদের করা শেষ ওভারে রানআউট থেকে বাঁচতে থ্রো করা বলের দিকে শরীর নিয়ে দৌড়েছিলেন মিশ্র।

ওই সময় ৩ বলে ২ রান দরকার দিল্লির। খলিলের করা ওভারের চতুর্থ বলটি ব্যাটে লাগাতে পারেননি মিশ্র, কিন্তু রান নিতে ঠিকই ছুট দেন। রিপ্লেতে দেখা যায়, থ্রো করা বলটি স্ট্যাম্পে লাগতে পারতো।

কিন্তু মিশ্র সেটির গতিপথ আটকেই দৌড় দেন, বলটা লাগে তার পিঠে। সঙ্গে সঙ্গেই আউটের আবেদন করে হায়দরাবাদ। রিভিউতেও দেখা যায়, ইচ্ছে করেই বল আটকে দিয়েছেন মিশ্র। ফলাফল, অবস্ট্রাকটিং দ্য ফিল্ড আউট।

শেষ ওভারে ওই আউটের পরও অবশ্য দিল্লির জয় আটকে রাখতে পারেনি হায়দরাবাদ। বরং ২ উইকেটের হারে ফাইনালে উঠার স্বপ্ন ভেঙেছে তাদের।

মিশ্রর এই আউটের আগে আইপিএলে এমন ঘটনা ঘটেছিল ২০১৩ সালে। কলকাতা নাইট রাইডার্সের ইউসুফ পাঠান অবস্ট্রাকটিং দ্য ফিল্ড আউট হয়েছিলেন পুনে ওয়ারিয়র্সের বিপক্ষে।

এমএমআর/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।