ফাইনালের আশা টিকিয়ে রাখতে দিল্লির প্রয়োজন ১৬৩ রান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০০ পিএম, ০৮ মে ২০১৯

আজ জিতলেই ফাইনাল নিশ্চিত হয়ে যাবে না। তবে যারা হারবে, তাদের বিদায় নিশ্চিত। এ কারণে এই ম্যাচের নাম ইলিমিনেটর। ফাইনালে যাওয়ার আশা টিকিয়ে রাখতে এই ম্যাচ অবশ্যই জিততে হবে। এমন সমীকরণের ম্যাচে জয়ের জন্য সানরাইজার্স হায়দরাবাদের কাছ থেকে ১৬৩ রানের লক্ষ্য পেয়েছে দিল্লি ক্যাপিটালস।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ঋদ্ধিমান সাহার উইকেট হারায় হায়দরাবাদ। ৯ বলে ৮ রান করে আউট হয়ে যান তিনি। তবে মার্টিন গাপটিল আর মানিশ পান্ডে মিলে হায়দরাবাদকে এগিয়ে নেয়ার চেষ্টা করেন। গাপটিল ১৯ বলে ৩৬ এবং মানিশ পান্ডে ৩৬ বলে ৩০ রান করে আউট হন।

কেন উইলিয়ামসন ২৭ বলে ২৮, বিজয় শঙ্কর ১১ বলে ২৫, মোহাম্মদ নবি ১৩ বলে ২০ রান করে আউট হন। পরের ব্যাটসম্যানরা তো আরও ব্যার্থ। ইউসুফ পাঠানের পরিবর্তে দলে সুযোগ পাওয়া দীপক হুদা ৪ বলে করেন ৪ রান।

রশিদ খান আউট হন কোনো রান না করেই। ভুবনেশ্বর কুমার অপরাজিত থাকেন শূন্য রানে। বাসিল থাম্পি করেন ১ রান। শেষ পর্যন্ত হায়দরাবাদের সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করে হায়দরাবাদ। কিমো পল ৩টি, ইশান্ত শর্মা ২টি, ট্রেন্ট বোল্ট এবং অমিত মিশ্র নেন ১টি করে উইকেট।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।