চেন্নাইকে হারিয়েও আইপিএল থেকে বিদায় পাঞ্জাবের কিংসদের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫০ পিএম, ০৫ মে ২০১৯

নিজেদের মাঠে চেন্নাই সুপার কিংসকে ৬ উইকেটের বড় ব্যবধানে হারিয়েও আইপিএলের চলতি আসর থেকে বিদায় নিতে হলো প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাবকে।

চন্ডিগড়ের মোহালির পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের ছুঁড়ে দেয়া ১৭১ রানের জবাব দিতে নেমে ২ ওভার হাতে রেখেই ১৭৩ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।

জয়ের জন্য ১৭১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১০.৩ ওভারেই লোকেশ রাহুল এবং ক্রিস গেইল ১০৮ রানের জুটি গড়ে তোলেন। এ সময় মাত্র ৩৬ বলে ৭১ রান করে আউট হন লোকেশ রাহুল। ৭টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কার মার ছিল তার ইনিংসে।

লোকেশ রাহুল আউট হওয়ার পরের বলেই ফিরে যান ক্রিস গেইল। তিনি আউট হন ২৮ বলে ২৮ রান করে। লোকেশ রাহুল আর ক্রিস গেইলের গড়ে দেয়া জুটির ওপর দাঁড়িয়ে পরের কাজ অনায়াসে শেষ করে আসেন নিকোলাস পুরান এবং মানদ্বীপ সিং।

২২ বলে ৩৬ রান করেন নিকোলাস পুরান। মায়াঙ্ক আগরওয়াল করেন ৭ রান। মানদ্বীপ সিং ১১ এবং স্যাম কুরান অপরাজিত থাকেন ৬ রানে।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ফ্যাফ ডু প্লেসির ৯৬ রানের ওপর ভর করে ১৭০ রানের বিশাল স্কোর গড়ে তোলে চেন্নাই। সুরেশ রায়না করেন ৩৮ বলে ৫৩ রান।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।