দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ মাশরাফিদের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:৪৩ এএম, ৩০ এপ্রিল ২০১৯
ফাইল ছবি

ক্রীড়ামোদি ব্যক্তিত্ব হিসেবে বিশেষ সুনাম রয়েছে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার। যেকোনো ধরনের খেলাধুলার প্রতি তার আগ্রহ বরাবরই প্রশংসনীয়। এমনকি ক্রীড়াবিদদেরও বাড়তি সম্মান ও শ্রদ্ধা রয়েছে প্রধানমন্ত্রীর প্রতি।

তাই তো আগামীকাল (বুধবার) বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে আজ (মঙ্গলবার) প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে যাবেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা।

আজ দুপুর সাড়ে ১২টায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাওয়ার শিডিউল নির্ধারিত হয়েছে জাতীয় দলের। বিশ্বকাপ ও আয়ারল্যান্ডগামী স্কোয়াডের খেলোয়াড়দের সবারই উপস্থিত থাকার কথা রয়েছে এসময়।

দেশে-বিদেশে যেখানেই হোক না কেন, শত ব্যস্ততার মাঝেও প্রধানমন্ত্রী সবসময় চেষ্টা করেন বাংলাদেশের খেলার খোঁজখবর রাখতে, ক্রিকেটারদের মাতৃস্নেহে আগলে রাখার চেষ্টাটাও থাকে তার সবসময়। সন্তানতূল্য ক্রিকেটাররা যখন বিদেশে খেলতে যান, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদেরকে সাহস জোগান, অনুপ্রাণিত করেন, পাশপাশি ভালো খেলতে উদ্বুদ্ধ করেন। 

সে ধারাবাহিকতায় বিশ্বকাপের মতো বড় আসরে খেলতে যাওয়ার আগেও সন্তানতুল্য ক্রিকেটারদের স্নেহ-মায়া ও ভালোবাসার পরশে সিক্ত করার পাশাপাশি তাদের ভালো খেলতে সাহস যোগানো ও অনুপ্রাণিত করার জন্য প্রধানমন্ত্রী আজ মধ্যাহ্নে ক্রিকেটারদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হচ্ছেন। 

এআরবি/এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।