ব্যাট দিয়ে ভাঙলেন স্ট্যাম্প, রোহিতের জরিমানা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ২৯ এপ্রিল ২০১৯

মাঠে ব্যাট হাতে যতই ভয়ংকর হোন না কেন, এমনিতে রোহিত শর্মাকে ঠান্ডা মাথার ক্রিকেটার হিসেবেই চেনেন সবাই। সচরাচর আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিক্রিয়া দেখাতে দেখা যায় না এই ওপেনারকে। তবে রোববার নিজের রাগটা আর নিয়ন্ত্রণ করতে পারেননি মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক।

ইডেন গার্ডেনে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মেজাজ হারিয়ে জরিমানাও গুনেছেন রোহিত। ম্যাচ ফির ১৫ ভাগ কেটে নেয়া হয়েছে তার।

২৩৩ রানের বড় লক্ষ্য তাড়া করছিল রোহিতের দল মুম্বাই ইন্ডিয়ান্স। ইনিংসের চতুর্থ ওভারে হ্যারি গারনের বলে এলবিডব্লিউয়ের আবেদন হয়। রোহিত তখন ১২ রানে। আম্পায়ার আঙুল তুলে দেন।

মুম্বাই অধিনায়ক রিভিউ নিয়েছিলেন। কিন্তু আম্পায়ার্স কলে লেগ স্ট্যাম্প পেয়ে যাওয়ায় সাজঘরে ফিরতে হয় রোহিতকে।

যাওয়ার সময় ননস্ট্রাইক এন্ডের স্ট্যাম্পটা ব্যাট দিয়ে ভেঙে দিয়ে যান রোহিত। যা কিনা আইপিএলের কোড অব কন্ডাক্টে লেভেল ওয়ান ভঙ্গের অপরাধ।

রোহিত অবশ্য এই ঘটনায় নিজের দোষ স্বীকার করে নিয়েছেন। জরিমানাও মাথা পেতে নিয়েছেন। তাই নতুন করে শুনানির প্রয়োজন পড়েনি।

এমএমআর/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।