আবারও রাসেল ঝড়, কেকেআরের সংগ্রহ ২৩২

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:২৭ পিএম, ২৮ এপ্রিল ২০১৯

আন্দ্রে রাসেল ব্যাট হাতে মাঠে নামবেন আর স্কোরবোর্ডে ঝড় উঠবে না, তা যেন একেবারেই অসম্ভব। সেই অসম্ভব কাজটিই আবারও তিনি করে দেখালেন। কলকাতার ইডেন গার্ডেন্সে রাসেল ঝড়ে ২ উইকেট হারিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের সামনে ২৩২ রানের বিশাল স্কোর গড়ে তুলেছে শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স।

শেষ ৫ ওভারে ৭৫ এবং শেষ তিন ওভারে রাসেল-দিনেশ কার্তিকরা সংগ্রহ করেছেন ৫৫ রান। ১৮তম ওভারে ২০, ১৯তম ওভারে ১৫ এবং ২০তম ওভারে ২০। এভাবেই কেকেআরকে আন্দ্রে রাসেল নিয়ে গেলেন মুম্বাইয়ের ধরাছোঁয়ার বাইরে। ইনিংস শেষে ৪০ বলে ৮০ রানে অপরাজিত থাকেন আন্দ্রে রাসেল। ৬টি বাউন্ডারির সঙ্গে ছক্কা মারেন তিনি ৮টি।

ইডেন গার্ডেন্সে মুম্বাইয়ের বিপক্ষে মাঠে নামার আগে টানা ৬ ম্যাচ হেরেছিল কেকেআর। এই ম্যাচটা তাদের বেঁচে থাকার লড়াই। অথচ, এই লড়াইয়েই কি না টস হেরেছিল কেকেআর। টস জিতে মুম্বাই অধিনায়ক ব্যাট করার আমন্ত্রণ জানায় কেকেআরকে।

ব্যাট করতে নেমে শুবমান গিল এবং ক্রিস লিন মিলে ৯.৩ ওভারেই গড়ে তোলেন ৯৬ রানের বিশাল জুটি। ২৯ বলে ৫৪ রানের ইনিংস খেলে আউট হন ক্রিস লিন। ৮টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কা মারেন তিনি। শুবমান গিল ৪৫ বলে করেন ৭৬ রান। ৬টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কা মারেন তিনি।

শেষ মুহূর্তে ৭ বলে ১৫ রানে অপরাজিত থাকেন দিনেশ কার্তিক। মুম্বাইয়ের হয়ে দীপক চাহার এবং হার্দিক পান্ডিয়া নেন ১টি করে উইকেট।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।