এগিয়ে এলো আইপিএলের ম্যাচের সময়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ২৭ এপ্রিল ২০১৯

স্থানীয় সময় রাত ৮টায় (বাংলাদেশ সময় সাড়ে ৮টা) শুরু হয়ে, ম্যাচ শেষ হতে বেজে যায় প্রায় ১২টা। মধ্যরাতে স্টেডিয়াম থেকে বাসায় ফিরতে পোহাতে হয় ঝক্কি-ঝামেলা। যার রেশ ধরে পরদিন আবার কাজে যোগ দিতে পোহাতে হয় ভোগান্তি।

ফলে চলতি আইপিএল শুরুর আগে থেকেই রাতের ম্যাচগুলো শুরুর সময় নিয়ে অসন্তোষ ছিলো ভারতের ক্রিকেট সমর্থকদের মনে। অনেকেই আওয়াজ তুলেছিলেন ম্যাচের সময় এগিয়ে আনার ব্যাপারে।

দেরিতে হলেও তাদের দাবী মেনে নিয়েছে আইপিএল আয়োজক কর্তৃপক্ষ। নেয়া হয়েছে ম্যাচের সময় এগিয়ে আনার সিদ্ধান্ত। তবে বাকি থাকা সব ম্যাচের জন্য নয়। শুধুমাত্র প্লে-অফ পর্বের ম্যাচ ৪টির সময় এগিয়ে আনা হয়েছে ৩০ মিনিট।

অর্থাৎ পূর্ব নির্ধারিত সূচিতে স্থানীয় সময় রাত ৮টায় ম্যাচ শুরুর কথা থাকলেও, সুপার ফোর তথা প্লে-অফের ম্যাচগুলো শুরু হবে স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা (বাংলাদেশ সময় রাত ৮টা) থেকে। তার আগে স্থানীয় সময় সন্ধ্যায় ৭টায় হবে টস।

এছাড়া রাজস্থানের মানসিং স্টেডিয়ামে নারী ক্রিকেটারদের তিন দলে ভাগ করে হতে যাওয়া নারী টি-টোয়েন্টি চ্যালেঞ্জের ম্যাচগুলোও শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টা থেকেই। আজ দিল্লিতে বিসিসিআইয়ের কমিটি অব অ্যাডমিনিস্ট্রেশনের জরুরী সভা শেষে নেয়া হয়েছে এ সিদ্ধান্ত।

এসএএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।