ভারতীয় ভিসা দেখালেন স্টেইন, কিন্তু কেন?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:২৮ পিএম, ১১ এপ্রিল ২০১৯

দেখালেন ভারতীয় ভিসার ছবি। তার মানে ভারত আসছেন ডেল স্টেইন। এবং সেটা যে আইপিএলে খেলতে না বোঝার কথা নয় কারও। যদিও প্রোটিয়া পেসার রেখে দিলেন কিছুটা রহস্য।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের পাসপোর্টের একটি ছবি শেয়ার করেছেন স্টেইন, যাতে ভারতীয় ভিসা লাগানো। যেখানে তিনি লিখেছেন, 'ওহ, এটা কি ছোট্ট একটা চমক!'

সেই চমকটা কি? স্টেইনের ওই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর গুঞ্জন শুরু হয়ে গেছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ভক্ত-সমর্থকদের মধ্যে।

চলতি আইপিএলে ছয় ম্যাচ খেলে এখন পর্যন্ত জয়ের মুখ দেখেনি বিরাট কোহলির ব্যাঙ্গালুরু। তাদের বেশি ভোগাচ্ছে বোলিংটাই। বড় সংগ্রহ গড়েও বোলারদের ব্যর্থতায় ম্যাচ বের করতে পারছে না দলটি।

স্টেইনের দেয়া ওই পাসপোর্টের ছবি দেখে ব্যাঙ্গালুরুর ভক্ত-সমর্থকরা ধরেই নিয়েছেন, দলের বোলিং শক্তি বাড়াতেই উড়িয়ে আনা হচ্ছে প্রোটিয়া তারকাকে। এখন পর্যন্ত একটি ম্যাচও খেলতে না পারা অস্ট্রেলিয়ান পেসার নাথান কল্টার-নাইলের বিকল্প হিসেবে ব্যাঙ্গালুরু শিবিরে যোগ দিতে পারেন স্টেইন।

এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।