একটুর জন্য রেকর্ডটা হলো না মুম্বাই অধিনায়ক রোহিতের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৪২ পিএম, ১১ এপ্রিল ২০১৯

ইশ! একটুর জন্য রেকর্ডটা ছুঁতে পারলেন না রোহিত শর্মা। বাগড়া দিয়ে বসলো চোট। বুধবার চোটের কারণে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে না পড়লে আইপিএলে সুরেশ রায়নার সঙ্গে যৌথভাবে রেকর্ডের মালিক থাকতেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক।

কি সে রেকর্ড? আইপিএলে একটি দলের হয়ে টানা সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড। ২০১১ থেকে শুরু করে ২০১৯ সাল পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে টানা ১৩৩টি ম্যাচ খেলেছেন রোহিত শর্মা। তার চেয়ে মাত্র একটি ম্যাচ বেশি খেলেছেন সুরেশ রায়না। চেন্নাই সুপার কিংসের হয়ে তিনি খেলেছেন টানা ১৩৪টি।

চোটের কারণে ছিটকে না পড়লে বুধবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষেই রায়নাকে ছুঁয়ে ফেলতে পারতেন রোহিত। সেটা আর হলো না।

আইপিএলে কোনো একটি দলের হয়ে টানা ম্যাচ খেলার রেকর্ডে তৃতীয় স্থানে আছেন বিরাট কোহলি। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে টানা ১২৯টি ম্যাচ খেলেছেন তিনি।

আর টুর্নামেন্টে দলের হয়ে টানা ১১৯টি ম্যাচ খেলে তালিকায় চতুর্থ অবস্থানে আছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

এমএমআর/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।