প্রথম জয়ের খোঁজে মুখোমুখি রাজস্থান-ব্যাঙ্গালুরু

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:২৬ পিএম, ০২ এপ্রিল ২০১৯

আইপিএলের চলতি আসরে এখনো পর্যন্ত ন্যুনতম ৩ ম্যাচ খেলা দলগুলোর মধ্যে সবকয়টিতেই জিতেছে বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। অন্যদিকে তিনটি করে ম্যাচ খেলেও জয়ের মুখ দেখেনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুর ও রাজস্থান রয়্যালস।

আজ চলতি আসরে নিজেদের প্রথম জয়ের খোঁজে মাঠে নেমেছে এ দুই দল। জয়পুরের সাওয়াই মানসিং স্টেডিয়ামে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে আজিঙ্কা রাহানের রাজস্থান। টসে হেরে ব্যাট করতে নামছে বিরাট কোহলির ব্যাঙ্গালুরু।

আইপিএলে মুখোমুখি লড়াইয়ে এগিয়েই রয়েছে রাজস্থান। এখনো পর্যন্ত ১৮ ম্যাচ খেলে ৯টিতে জিতেছে তারা। এক ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ব্যাঙ্গালুরুর জয়ের সংখ্যা ৮। আজকের ম্যাচে জিতলে জয়-পরাজয় সংখ্যা সমান করে ফেলবে তারা।

ম্যাচ জেতার লক্ষ্যে আগের ম্যাচের একাদশ থেকে তিনজনকে বাদ দিয়েছে ব্যাঙ্গালুরু। দলে এসেছে আকশদ্বীপ নাথ, নভদ্বীপ সাইনি এবং মার্কস স্টইনিস। এছাড়া রাজস্থানের একাদশে এসেছেন ভরুন অরুন এবং স্টুয়ার্ট বিনি।

ব্যাঙ্গালুরু একাদশ: পার্থিব প্যাটেল, শিমরন হেটমায়ার, এবি ডি ভিলিয়ার্স, বিরাট কোহলি, মইন আলি, আকশদ্বীপ নাথ, মার্কস স্টইনিস, নভদ্বীপ সাইনি, উমেশ যাদভ, মোহাম্মদ সিরাজ এবং ইয়ুজভেন্দ্র চাহাল।

রাজস্থান একাদশ: আজিঙ্কা রাহানে, জশ বাটলার, স্টিভেন স্মিথ, রাহুল ত্রিপাথি, বেন স্টোকস, স্টুয়ার্ট বিনি, কৃষ্ণাপ্পা গোথা, জোফ্রা আর্চার, শ্রেয়াস গোপাল, ভরুন অরুন এবং ধাওয়াল কুলকার্নি।

এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।