কোহলিদের উড়িয়ে দিলো ওয়ার্নারের হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:০০ পিএম, ৩১ মার্চ ২০১৯

প্রথম অংশে জনি বেয়ারেস্ট আর ডেভিড ওয়ার্নারের ব্যাটিং তাণ্ডব। এরপর দ্বিতীয় অংশে বল হাতে মোহাম্মদ নবি আর সন্দীপ শর্মার ঘূর্ণি। তাতেই শেষ হয়ে গেলো বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। টানা তৃতীয় ম্যাচে এসেও হারতে হলো কোহলি-ডি ভিলিয়ার্সদের নিয়ে গড়া শক্তিশালী ব্যাঙ্গালুরু।

হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে আজকের হারটি বিরাট কোহলিদের জন্য সবচেয়ে বড় ক্ষতিকর হয়ে থাকলো। কারণ, এই ম্যাচে হায়দরাবাদ বলতে গেলে তাদের চেহারায় চুনকালি মেখে দিয়েছে। ১১৮ রানের বিশাল ব্যবধানে হারতে হয়েছে বিরাট কোহলিদের। সানরাইজার্সের করা ২৩১ রানের জবাবে ব্যাঙ্গালুরু ১৯.৫ ওভারে ১১৩ রান তুলতেই অলআউট হয়ে যায়।

শুরুতে জনি বেয়ারেস্টর ১১৪ এবং ডেভিড ওয়ার্নারের ১০০ রানের ওপর ভর করে ২৩১ রান সংগ্রহ করে সানরাইজার্স হায়দরাবাদ। জবাব দিতে ২৩২ রানের লক্ষ্যে ব্যাঙ্গালুরু ব্যাট করতে নামার পর একাই ৪ উইকেট মোহাম্মদ নবি। তার সঙ্গে সন্দীপ শর্মা নেন ৩ উইকেট। ৩টি হয়েছে রান আউট।

কেন উইলিয়ামসনের পরিবর্তে সাকিব আল হাসানকে না নিয়ে কেন মোহাম্মদ নবিকে দলে নেয়া হয়েছে তা এই আফগান চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলেন। কোহলির দলের কোমরটাই ভেঙে দিয়েছেন তিনি। দুই ওপেনারের সঙ্গে এবি ডি ভিলিয়ার্সের উইকেট নিয়েছেন তিনি। মাঝ পথে নিলেন শিভাম দিউবের উইকেটও।

IPL

২৩২ রানের বিশাল লক্ষ্যের নিচে চাপা পড়ার পরই কোহলির মানসিকভাবে হেরে যায়। তবুও চেষ্টা করেছিল তারা। কিন্তু ৩৫ রানে ৬ উইকেট পড়ে যাওয়ার পর আর তাদের জয়ের লড়াইয়ে ফিরে আসার কোনো অবস্থাই ছিল না।

ডি ভিলিয়ার্স ১, কোহলি ৩ রান করেন। লেট মিডল অর্ডারে কলিন ডি গ্র্যান্ডহোম কেবল ৩৭ রান করে কিছুটা লড়াইয়ের ইঙ্গিত দিয়েছিলেন। তাও রান আউটের কারণে পারলেন না আর। অভিষিক্ত প্রয়াশ রায় বর্মন করেন ১৯ রান এবং উমেষ যাদব করেন ১৪ রান।

৩ ম্যাচের দুটিতে জিতে সানরাইজার্স হায়দরাবাদ এখন অবস্থান করছে পয়েন্ট টেবিলের শীর্ষে। আর রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ৩ ম্যাচের কোনোটিতেই জিততে না পেরে অবস্থান করছে একেবারে টেবিলের তলানীতে।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।