‘কুংফু’ দেখাতে গিয়ে জুতা হারালেন ডি ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ৩০ মার্চ ২০১৯

দক্ষিণ আফ্রিকান তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সকে ডাকা হয় ‘৩৬০ ডিগ্রি’ ব্যাটসম্যান নামে। উইকেটের চারপাশে সমান দক্ষতায় শট খেলতে পারেন বলেই তার এই নাম। কখনো শুয়ে, কখনো বসে, কখনো হাঁটু গেড়ে, কখনোবা মাথা নিচু করে উদ্ভাবনী সব শটের দেখা মেলে ডি ভিলিয়ার্সের ব্যাট থেকে।

কথিত রয়েছে ক্রিকেটের বাইরেও ‘৩৬০ ডিগ্রি’ কাজকর্ম করে থাকেন ডি ভিলিয়ার্স। রাগবি, হকি, বেসবল কিংবা গান- সবখানেই সমান পারদর্শীতার ব্যাপারে প্রচলন রয়েছে তার ব্যাপারে। এবার এ তালিকায় ডি ভিলিয়ার্স যোগ করতে চেয়েছিলেন ‘কুংফু’র নামটিও।

কিন্তু পারেননি শতভাগ ঠিকভাবে। আইপিএলে নিজ দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে একটি বিজ্ঞাপনের ভিডিও শ্যুটিংয়ে অংশ নিয়েছিলেন ডি ভিলিয়ার্স। যেখানে নিজের হাত-পা দিয়ে কুংফু-কারাতের নানান অঙ্গভঙ্গি করতে দেখা যায় তাকে।

হাতের প্রদর্শনীগুলো ঠিকঠাক করতে পেরেছেন ডি ভিলিয়ার্স। কিন্তু বিপত্তি ঘটে পা তুলে কয়েকটা ভঙ্গিমা করতে গিয়েই। প্রথমবার পা তোলেন ঠিক ভাবেই। দ্বিতীয়বার বাতাসে পা ছুঁড়ে দেয়ার সময় ডান পা থেকে জুতা খুলে উড়ে যায় ফ্লোরের ছাদে।

সেখানে বাঁধা পেয়ে ফেরত আসে সামনেই দাঁড়ানো এক লোকের কোলে। এ ঘটনায় হাসতে হাসতে বিষম খাওয়ার জোগাড় হয় ক্যামেরা হাতে দাঁড়িয়ে থাকা কোহলির। তার সঙ্গে হাসি-ঠাট্টায় যোগ দেন ডি ভিলিয়ার্স নিজেও।

এ ঘটনার পুরোটা ভিডিও করেছেন আইপিএলে ডি ভিলিয়ার্সের অধিনায়ক বিরাট কোহলি। যা নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে আপলোড করেছেন ভিলিয়ার্স নিজেই। যেখানে তিনি লিখেছেন, ‘আমার কিছু বলার নেই। এটা আমি নই। ভিডিও করেছে বিরাট কোহলি।’

 
 
 
View this post on Instagram

I have no comment! This is not mevideo creds: V. Kohli

A post shared by AB de Villiers (@abdevilliers17) on

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।