মালিঙ্গাকে নিয়েই খেলতে নেমেছে মুম্বাই ইন্ডিয়ান্স

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ২৮ মার্চ ২০১৯

দু’দলেরই শুরু হয়েছে পরাজয় দিয়ে। মুম্বাই ইন্ডিয়ান্স তাদের প্রথম ম্যাচে হেরেছিল দিল্লি ক্যাপিটালসের কাছে। আর বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু হেরেছে চেন্নাই সুপার কিংসের কাছে। আজ বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে দু’দলই মুখোমুখি হয়েছে প্রথম জয়ের খোঁজে।

সেই প্রথম জয়ের লক্ষ্যে শুরুতেই ভাগ্যের খেলায় জিতলেন বিরাট কোহলি। টস জিতে তিনি সিদ্ধান্ত নিলেন ফিল্ডিংয়ের। ব্যাটিং করার আমন্ত্রণ জানালেন রোহিত শর্মাকে।

লাসিথ মালিঙ্গাকে নিয়েই আজ খেলতে নেমেছে মুম্বাই ইন্ডিয়ান্স। জাতীয় দল থেকে ছাড় না পাওয়ার কারণে আগের ম্যাচে খেলতে পারেননি শ্রীলঙ্কান এই পেসার। এবার ছাড় পেয়ে এলেন খেলতে। গত মৌসুমে বোলিং মেন্টরের দায়িত্ব পালন করলেও এবার ঠিকই খেলছেন মালিঙ্গা।

২০১৭ সালের মে মাসের পর এই প্রথম আইপিএলের কোনো ম্যাচ খেলতে নামলেন মালিঙ্গা। এক বছর কোচ হিসেবে দায়িত্ব পালন করার পর আবারও খেলার ময়দানে ফিরে আসার নজীর খুব কম। এক বছর অনুপস্থিত থাকলেও আইপিএলে ৬.৮৬ ইকনোমি রেটে ১৫৪ উইকেট নিয়েছিলেন লঙ্কান এই পেসার। যা সত্যিই বিস্ময়কর।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু

বিরাট কোহলি (অধিনায়ক), পার্থিব প্যাটেল (উইকেট রক্ষক), মঈন আলি, এবি ডি ভিলিয়ার্স, শিমরন হেটমায়ার, শিভাম দুবে, কলিন ডি গ্র্যান্ডহোম, নবদীপ সিয়ানি, ইয়ুজবেন্দ্র চাহাল, উমেষ যাদব এবং মোহাম্মদ সিরাজ।

মুম্বাই ইন্ডিয়ান্স

রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), সুর্যকুমার যাদব, যুবরাজ সিং, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, মায়াঙ্ক মার্কান্দে, মিচেল ম্যাকক্লেনঘান, লাসিথ মালিঙ্গা এবং জসপ্রিত বুমরাহ।

আইএইচএস/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।