দেশে ফিরেই হাতের আঙ্গুলের এক্সরে করিয়েছেন সাকিব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪০ পিএম, ০৪ মার্চ ২০১৯

বাংলাদেশের ক্রিকেটে তার অস্থান আকাশছোঁয়া। তাকে নিয়ে তাই সাধারণ মানুষের উৎসাহ-আগ্রহও অনেক বেশি। সাকিব বিদেশে গেলে কবে ফিরবেন? তা জানতে মুখিয়ে থাকেন সবাই। আর তার কোন ইনজুরি হলে সেটার আপডেট জানতেও রাজ্যের আগ্রহ।

বিপিএল ফাইনালে বাঁ-হাতের আঙ্গুলে ব্যাথা পেয়ে ছিটকে পড়েছেন মাঠের বাইরে। তার সহযোগিরা নিউজিল্যান্ড সফরে ব্যস্ত থাকলেও আহত সাকিব পরিবার নিয়ে ঘুরে বেড়ালেন আমেরিকায়।

সাকিব দেশের বাইরে থাকায় হঠাৎ গুঞ্জন, বিশ্বসেরা অলরাউন্ডার নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্ট ম্যাচ খেলবেন। সাকিব সত্যিই সে ম্যাচ খেলবেন কিনা বা খেলতে পারবেন কিনা? তা নিয়েই রাজ্যের গুঞ্জন।

তবে জাগো নিউজের পঠকরা আগেই জেনে গেছেন, মার্চের প্রথম ভাগে হাতের ব্যাথা পাওয়া আঙ্গুলে এক্সরে হবে সাকিবের। সে এক্সরে রিপোর্টের ওপর ভিত্তি করেই ব্যবস্থা। এদিকে সাকিবও সে লক্ষ্যেই আমেরিকা ও ব্যাংকক হয়ে কাল (রোববার) দিবাগত মধ্য রাতে দেশে ফিরে এসেছেন।

বিশ্বসেরা অলরাউন্ডার দেশে ফেরার পর সবার কৌতুহল একটাই- সাকিবের আঙ্গুলে এক্সরে হবে কবে এবং এক্সরে রিপোর্টই বা কি? এদিকে আজ পড়ন্ত বিকেলের খবর, সোমবার দুপুরের পরই হাতের আঙ্গুলে এক্সরে করে ফেলেছেন সাকিব। রাজধানীর অ্যাপোলো হাসপাতালে এক্সরে করা হয়েছে তার।

এক্সরে রিপোর্ট কি এবং তার আঙ্গুলের ইনজুরির ব্যাপারে আপডেটই বা কি? এ প্রশ্নের জবাবে বিসিবি প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী সোমবার পড়ন্ত বিকেলে জাগো নিউজকে জানিয়েছেন, ‘আজই অ্যাপোলো হাসপাতালে সাকিবের এক্সরে করা হয়েছে।’

রিপোর্ট পেয়েছেন? দেবাশীষ চৌধুরীর জবাব, ‘এখন আমরা অপেক্ষায় আছি রিপোর্টের। কাল মঙ্গলবার রিপোর্ট পাবার পর পরবর্তী করণীয় ঠিক করবো আমরা।’

ডাক্তার দেবাশীষের কথায় পরিষ্কার, আগামীকাল মঙ্গলবার এক্সরে রিপোর্টসহ সাকিব বোর্ডে চিকিৎসকদের সাথে কথা বলার পরই জানা যাবে, তার পরবর্তী পদক্ষেপ কি হবে? সত্যিই কি সাকিব আঙুলের ইনজুরি কাটিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ টেস্ট খেলতে পারবেন কি না?

আইপিএলও দরজায় কড়া নাড়ছে। সেখানে সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে চুক্তিবদ্ধ ক্রিকেটার সাকিব। এবারের আইপিএল খেলবেন কিনা তিনি, তা নিয়েও নানা জল্পনা কল্পনা বেশ। এ সব প্রশ্নের উত্তর মিলবে, কাল এক্সরে রিপোর্ট পাবার পরই।

এআরবি/আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।