এক ওভারে ৩ উইকেট মেহেদী হাসানের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯

ইনিংসের মাত্র দ্বিতীয় ওভার চলছিল। এরই মধ্যে সিলেট সিক্সার্স মহাবিপর্যয়ে। মেহেদী হাসান এতটাই ভয়ংকর হয়ে উঠেছেন যে সিলেটের ব্যাটসম্যানরা তাকে খেলতেই পারছেন না।

না, তিনি মেহেদী হাসান মিরাজ নন। মিরাজের মতোই এই মেহেদী অফস্পিনার। জাতীয় দলের হয়ে একটি টি-টোয়েন্টিও খেলে ফেলেছেন, তবে এখনও আন্তর্জাতিক আঙিনায় পরিচিত মুখ নন।

তবে ঘরোয়া লিগে বেশ নাম ডাক আছে এই মেহেদীর। ২৪ বছর বয়সী খুলনার এই অফস্পিনিং অলরাউন্ডার বিপিএলেও এর আগে খেলেছেন বরিশাল বুলসের হয়ে। এবার খেলছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে।

আজ সিলেট সিক্সার্সের বিপক্ষে নিজের প্রথম ওভার করতে এসেই রীতিমত বিধ্বংসী চেহারায় হাজির মেহেদী। প্রথম বলে তাকে বাউন্ডারি দিয়ে শুরু করেছিলেন আন্দ্রে ফ্লেচার।

পরের বলেই দারুণ ঘূর্ণিতে ক্যারিবীয়ান ব্যাটসম্যানকে বোল্ড করে দেন মেহেদী। তৃতীয় বলে লিটন দাস নেন এক রান। পরের দুই বলে আবারও ঝলক। চতুর্থ বলে বোকা বনে বোল্ড ডেভিড ওয়ার্নার। পঞ্চম বলে ডিফেন্ড করেও এলবিডব্লিউ আফিফ হোসেন ধ্রুব। শেষ বলটি থেকে নিকোলাস পুরান কোনো রান নিতে পারেননি।

সবমিলিয়ে এক ওভার শেষে মেহেদীর বোলিং ফিগারটা : ১-০-৫-৩! অবিশ্বাস্যই!

এমএমআর/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।