ফরহাদ রেজার ৭ উইকেট

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৮

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ম্যাচে মুখোমুখি হয়েছে সেন্ট্রাল জোন আর ইস্ট জোন। ইস্ট জোনের পেসার ফরহাদ রেজা প্রথম দিনই বল হাতে রীতিমত আগুন ঝরিয়েছেন।

ফরহাদ রেজার বোলিং তোপে মাত্র ১১১ রানেই গুটিয়ে গেছে সেন্ট্রাল জোন। পেস বোলিং এই অলরাউন্ডার ৩২ রান খরচায় একাই নিয়েছেন ৭টি উইকেট।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরুটা খুব একটা খারাপ ছিল না সেন্ট্রাল জোনের। দুই ওপেনার রাকিন আহমেদ আর পিনাক ঘোষ উদ্বোধনী জুটিতে তুলেন ৩৮ রান। ওই জুটিটা ভাঙেন আবু জায়েদ, পিনাককে সাজঘরে ফিরিয়ে।

এরপরই যেন মরক লেগে যায় সেন্ট্রাল জোনের ইনিংসে। টপ অর্ডারের রাকিন আহমেদ (১৪), মার্শাল আইয়ুব (০), শুভাগতহোম (৯) একে একে ফরহাদের শিকার হয়ে ফিরেছেন। মাঝে উইকেটের ভাগ নিয়েছিলেন আবু জায়েদ আর ইরফান হোসেন। এরপর শেষের চার ব্যাটসম্যানকেও তুলে নেন ফরহাদ।

সেন্ট্রাল জোনের পক্ষে সর্বোচ্চ ইনিংসটি ছিল আট নাম্বারে নামা শরিফুল্লাহর, তিনি করেন ২৩ রান। পিনাক ২১ রানে আউট হন, জাকের আলি শেষ পর্যন্ত ২০ রান নিয়ে অপরাজিত ছিলেন।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।