ব্যর্থ লিটন-আরিফুল, প্রথম দিনই বিপদে রংপুর

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ০৮ অক্টোবর ২০১৮

লিটন দাস আর আরিফুল হক-জাতীয় দলের এই দুই ব্যাটসম্যানই ছিলেন দুর্দান্ত ছন্দে। তবে রাজশাহীতে রংপুর বিভাগের হয়ে একদমই জ্বলে উঠতে পারলেন না তারা। রাজশাহী বিভাগের বোলারদের তোপে প্রথম দিনে ১৫১ রানেই গুটিয়ে গেছে রংপুরের ইনিংস। জবাবে বিনা উইকেটে ৯৯ রান তুলেছে স্বাগতিকরা।

টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই ধুঁকেছে রংপুর। ৫৯ রানের মধ্যে ৬ উইকেট হারানো দলটি আর ঘুরে দাঁড়াতে পারেনি। নাঈম ইসলাম একাই যা লড়েছেন, নবম ব্যাটসম্যান হিসেবে তিনি আউট হন ৬০ রানে। এরপর আর ১ রান যোগ করে অলআউট রংপুর।

জাতীয় দলের দুই তারকা লিটন দাস আর আরিফুল হক ব্যাট হাতে রীতিমত ব্যর্থ। বগুড়ায় আগের ম্যাচে ডাবল সেঞ্চুরি হাঁকানো আরিফুল এবার আউট মাত্র ৫ রান। ভারতের বিপক্ষে এশিয়া কাপের ফাইনালে সেঞ্চুরি করা লিটনও এনসিএল খেলতে নেমে ব্যর্থ, করেন ১৭ রান।

রাজশাহী বিভাগের বোলারদের মধ্যে ৩টি করে উইকেট নিয়েছেন ফরহাদ রেজা আর মোহর শেখ। ২টি উইকেট শিকার শফিকুল ইসলামের।

দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত আর মিজানুর রহমানের ব্যাটে দারুণ জবাব দিচ্ছে রাজশাহী। হাফসেঞ্চুরি তুলে ৫৯ রানে ব্যাট করছেন মিজানুর, শান্ত অপরাজিত আছেন ৩৭ রানে।

এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।