উইন্ডিজ দলে ফিরলেন পোলার্ড-ব্রাভো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ০৮ অক্টোবর ২০১৮

ক্রিকেট বোর্ডের সাথে বনিবনা না হওয়ায় বেশ কয়েক বছর ধরেই জাতীয় দলে নিয়মিত নয় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের তারকা ক্রিকেটাররা। লম্বা সময় পরপর দলে দেখা যায় ক্রিস গেইল, আন্দ্রে রাসেলদের। সে তালিকায় এবার যুক্ত হলেন বাঁহাতি ব্যাটসম্যান ড্যারেন ব্রাভো ও অলরাউন্ডার কাইরন পোলার্ড।

প্রায় দুই বছর পরে ব্রাভো এবং এক বছরের বেশি সময় পরে ওয়েস্ট ইন্ডিজের জাতীয় দলে ডাক পেয়েছেন পোলার্ড। ভারতের বিপক্ষে চলতি সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ফিরেছেন এ দুই ক্রিকেটার।

মূলত বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের দল গোছানোর লক্ষ্যেই তারকাদের দ্বারস্থ হয়েছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। তারা প্রস্তাব দিয়েছিল ক্রিস গেইলকেও, তবে গেইল নিজেই জানিয়েছেন তিনি খেলতে বিশেষ আগ্রহী হন।

ভারত সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াডের বেশিরভাগ খেলোয়াড়কেই বাংলাদেশ সফরের স্কোয়াডেও রেখে দেয়ার কথাই ভেবে রেখেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড।

ভারত সফরের ওয়ানডে দল: জেসন হোল্ডার, ফাবিয়ান অ্যালেন, সুনিল অ্যামব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমায়ার, শাই হোপ, আলঝারি জোসেফ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কেমো পল, রভম্যান পাওয়েল, কেমার রোচ, মারলন স্যামুয়েলস এবং ওশেন থমাস।

ভারত সফরের টি-টোয়েন্টি দল: কার্লোস ব্রাথওয়েট, ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, এভিন লুইস, ওবেদ ম্যাকয়, অ্যাশলে নার্স, কেমো পল, খ্যারি পিয়েরে, কাইরন পোলার্ড, রভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, শেরফান রাদারফোর্ড, ওশেন থমাস।

এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।