বিশ্বকাপ জিতে গেছেন বুলবুলের ছেলে মাহদি!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:২৪ এএম, ০৬ অক্টোবর ২০১৮

বাপ কা বেটা একেই বলে। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং দেশের হয়ে প্রথম টেস্টে প্রথম সেঞ্চুরিয়ান আমিনুল ইসলাম বুলবুলের ছেলে মাহদি ইসলামও হাঁটছেন বাবার পথে। এটা অনেকেরই জানা। অস্ট্রেলিয়ান রাজ্য দল, বয়সভিত্তিক দলগুলোতে মাহদি ইসলামের যে পদচারণা তাতে করে বাবাকেও যে ছাড়িয়ে যাবে ছেলে তা আর বলার অপেক্ষা রাখে না।

এবার তেমনই একটি মাইলফলক অর্জন করে ফেললো বুলবুলের ছেলে মাহদি। নিউজিল্যান্ডে অনুষ্ঠিত জুনিয়র ওয়ার্ল্ড সিরিজে অনুর্ধ্ব-১৫ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়া অনুর্ধ্ব-১৫ দল। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে চ্যাম্পিয়নশিপ জেতার গৌরব অর্জন করেছে মাহদি ইসলাম এবং তার দল।

southeast

আমিনুল ইসলাম বুলবুল নিজের ফেসবুক পেজে এই খবর জানিয়ে পোস্ট দেন। সেখানে তিনি লিখেন, ‘কি অসাধারণ এক জয়! এইমাত্র ফাইনাল শেষ হলো দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। অস্ট্রেলিয়া অনুর্ধ্ব-১৫ দল জিতলো জুনিয়র ওয়ার্ল্ড সিরিজের শিরোপা। এই জয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছে মাহদি। আলহামদুলিল্লাহ। ছেলের এই সাফল্যে আমরা অনেক গর্বিত।’

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।