অস্ট্রেলিয়া সিরিজের আগে ধর্মীয় আলেমের সান্নিধ্যে পাকিস্তান দল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ০৫ অক্টোবর ২০১৮

সামনে কঠিন অস্ট্রেলিয়া সিরিজ। তার আগে দুবাইয়ে স্বদেশি মুসলিম আলেম, জনপ্রিয় ইসলামিক চিন্তাবিদ ও ধর্মপ্রচারক মাওলানা তারিক জামিলের সঙ্গে দেখা করলেন পাকিস্তানি ক্রিকেটাররা। সংযুক্ত আরব আমিরাতে আসন্ন সিরিজের জন্য দেশের ক্রিকেটারদের দোয়াও করে দিয়েছেন তিনি।

মাওলানা তারিক জামিল এমনিতে বক্তা হিসেবেও ভীষণ প্রসিদ্ধ। পাকিস্তানি গণমাধ্যমের এক ক্রীড়া প্রতিবেদক নিজের টুইটার অ্যাকাউন্টে মাওলানার সঙ্গে পাকিস্তানি ক্রিকেটারদের দেখা করার ছবিটি পোস্ট করেছেন।

পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, মাওলানা তারিক জামিলের কথা মনোযোগ দিয়ে শুনছেন অধিনায়ক সরফরাজ আহমেদ, পেসার ওয়াহাব রিয়াজ, ব্যাটসম্যান বাবর আজম এবং আজহার আলি। সঙ্গে ছিলেন আরও কয়েকজন ক্রিকেটার।

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন সিরিজে ২টি টেস্ট এবং ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। ৭ অক্টোবর থেকে ২৮ অক্টোবর পর্যন্ত চলা এই সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে দুবাই এবং আবুধাবিতে।

এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।