উদ্বোধনের অপেক্ষায় আকরামের ‘ক্রিকেটার্স কিচেন’

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:২০ পিএম, ০১ অক্টোবর ২০১৮

ক্রিকেটারদের রেস্টুরেন্ট ব্যবসা নতুন কিছু নয়। বিশ্ব ক্রিকেটের বড় বড় নাম থেকে শুরু করে বাংলাদেশ ক্রিকেটের পরিচিত মুখেরা নিয়মিতই চালাচ্ছেন রেস্টুরেন্ট ব্যবসা। এবার সে তালিকায় নাম লেখাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট সাবেক ক্রিকেটার ও অধিনায়ক আকরাম খান।

রাজধানীর হাতিরঝিলের পুলিশ প্লাজা ও শ্যুটিং ফেডারেশনের মাঝামাঝি জায়গায় ‘ক্রিকেটার্স কিচেন’ নামে নতুন রেস্টুরেন্ট খুলতে যাচ্ছেন আকরাম। জাগোনিউজের সাথে মুঠোফোন আলাপে আকরাম জানিয়েছেন আসন্ন জিম্বাবুয়ে সিরিজের আগেই এই রেস্টুরেন্টের উদ্বোধন করা হবে।

আকরাম বলেন, ‘রেস্টুরেন্ট শুরুর কাজ প্রায় সবটুকুই শেষ। এখন শুধু উদ্বোধনের অপেক্ষা।’

বাংলাদেশের ক্রিকেট ব্যক্তিত্বদের মধ্যে এরই মধ্যে রেস্টুরেন্ট ব্যবসা চালাচ্ছেন জাতীয় দলের দুই ক্রিকেটার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েস।

এছাড়াও আকরাম খানের ভাতিজা নাফীস ইকবাল নিজ শহর চট্টগ্রামে ‘দম ফুঁক’ রেস্টুরেন্ট চালাচ্ছেন বেশ কয়েক বছর ধরে। এছাড়া দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা মোহাম্মদ আশরাফুলেরও রয়েছে রেস্টুরেন্ট ব্যবসা।

এআরবি/এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।