আনুষ্ঠানিকভাবে পিসিবির চেয়ারম্যানের দায়িত্বে এহসান মানি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:০৩ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০১৮

আগেই জানা ছিল। এহসান মানিই হচ্ছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পরবর্তী চেয়ারম্যান। গত মাসে পদত্যাগ করা নাজাম শেঠির স্থলাভিষিক্ত হিসেবে শেষপর্যন্ত আনুষ্ঠানিকভাবে ঘোষণা হলো আইসিসির সাবেক প্রেসিডেন্টের নামটিই।

ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার পরই বোঝা গিয়েছিল, নাজাম শেঠি আর তার পদ ধরে রাখতে পারবেন না। শেঠির সঙ্গে ইমরানের সম্পর্ক তেমন ভালো নয়। যা মনে করা হয়েছিল তাই হলো। গত মাসেই পিসিবি চেয়ারম্যানের পদ ছেড়ে দেন শেঠি। পরবর্তী চেয়ারম্যান কে হচ্ছেন, সেটিও জানা হয়ে গিয়েছিল তখন।

আজ আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নিলেন এহসান মানি। বোর্ডের সদস্যরা সর্বসম্মতিক্রমে নতুন চেয়ারম্যান হিসেবে এহসান মানিকে মেনে নিয়েছেন।

বোর্ডের অন্তবর্তীকালীন চেয়ারম্যান এবং নির্বাচন কমিশনার বিচারপতি (অবসরপ্রাপ্ত) আফজাল হায়দারের নেতৃত্বে এক বিশেষ সভার পর ঘোষণা করা হয়েছে এহসান মানির নামটি। বোর্ড সদস্যদের সঙ্গে সংক্ষিপ্ত এক মিটিংয়ের পর এহসান মানি পিসিবির চেয়ারম্যান হিসেবে তার দায়িত্ব আনুষ্ঠানিকভাবে বুঝে নিয়েছেন।

এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।