২০ দিন আগেই শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:২৮ পিএম, ৩১ আগস্ট ২০১৮

এশিয়া কাপের এবারের আসর হওয়ার কথা ছিল ভারতে। সেক্ষেত্রে ভারতের মাঠে ভারত-পাকিস্তান ম্যাচকে ঘিরে উত্তেজনা হত পাহাড়সম। কিন্তু নানাবিধ সমস্যায় এশিয়া কাপের ভেন্যু সরিয়ে নেয়া হয় দুবাইতে। তবু একটুও কমেনি ভারত-পাকিস্তান ম্যাচের আবেদন।

যার প্রমাণ মেলে বৃহস্পতিবার ভারত-পাকিস্তান ম্যাচের ২০ দিন আগেই সেদিনের সব টিকিট বিক্রি হয়ে যাওয়াতে। আগামী ১৫ই সেপ্টেম্বর তারিখে পর্দা উঠবে এশিয়া কাপের ১৪তম আসরের। ২৮ সেপ্টেম্বর ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে টুর্নামেন্ট।

আসরে অংশ নেয়া ছয় দলকে ভাগ করা হয়েছে দুই গ্রুপে। ‘এ’ গ্রুপে রয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। এশিয়া কাপের সূচি অনুযায়ী ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৯ সেপ্টেম্বর তারিখে। পাকিস্তানি সংবাদমাধ্যমগুলোর খবর ম্যাচের ২০ দিন আগেই বিক্রি হয়ে গেছে ম্যাচের সবকয়টি টিকিট।

সারা বিশ্বজুড়ে ভারত-পাকিস্তান ম্যাচের যে আবেদন, এই ম্যাচকে ঘিরে যে উত্তেজনা দেখা দেয় সারাবিশ্বে তাতে অবশ্য এই খবর চমকে ওঠার কিছু নেই। এদিকে এশিয়া কাপের জন্য নিজেদের আনুষ্ঠানিক প্রস্তুতি শুরু করতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দল।

আগামী ৩ সেপ্টেম্বর থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রস্তুতি ক্যাম্পে অংশ নেবে পাকিস্তানের ক্রিকেটাররা। এই ক্যাম্পের জন্য ১৮ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। যেখানে দীর্ঘদিন পর ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার ইমাদ ওয়াসিম।

১৮ সদস্যের পাকিস্তান স্কোয়াড
ফাখর জামান, ইমাম-উল হক, মোহাম্মদ হাফিজ, বাবর আজম, শোয়েব মালিক, হারিস সোহেল, সরফরাজ আহমেদ (অধিনায়ক), শাদাব খান, শান মাসুদ, আসিফ আলি, মোহাম্মদ নওয়াজ, ইমাদ ওয়াসিম, হাসান আলি, উসমান খান শেনওয়ারি, মোহাম্মদ আমির, জুনায়েদ খান, শাহেন শাহ আফ্রিদি ও ফাহিম আশরাফ।

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।