ভাঙা আঙুল নিয়েই উইকেটকিপিং করতে চান বেয়ারস্টো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ২৮ আগস্ট ২০১৮

দলে তার দুটি প্রধান দায়িত্ব। স্ট্যাম্পের পেছনে উইকেটকিপিং, সেইসঙ্গে ব্যাটিং। ভাঙা আঙুল নিয়েই এই দুটি দায়িত্ব পালন করতে চান জনি বেয়ারস্টো। বৃহস্পতিবার থেকে শুরু ভারতের বিপক্ষে চতুর্থ টেস্টের জন্য ইংল্যান্ড দলের সঙ্গে অনুশীলন করে যাচ্ছেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

চোট ততটা গুরুতর নয়। ইংল্যান্ডের ১৪ জনের দলে তাই বেয়ারস্টো আছেন। ইংলিশ টিম ম্যানেজম্যান্ট আশা করছে, অন্ততপক্ষে স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে চতুর্থ টেস্টে মাঠে নামতে পারবেন বেয়ারস্টো। তবে বেয়ারস্টো নিজে চাইছেন, দুটি দায়িত্বই পালন করতে। মঙ্গলবার এগিয়াস বোলে ট্রেনিং সেশনে উইকেটকিপিং গ্লাভস হাতেই দেখা গেছে তাকে।

হাতের আঙুলের অবস্থা নিয়ে বেয়ারস্টো বলেন, 'ফোলা কমে গেছে। আমি চাইছি অনুশীলনে উইকেটকিপিংটা চালিয়ে যেতে। আজ বিকেলেও (মঙ্গলবার) সেটা করেছি।'

ট্রেন্ট ব্রিজে সিরিজের তৃতীয় টেস্টে উইকেটকিপিংয়ের সময় জেমস অ্যান্ডারসনের এক ডেলিভারিতে বাঁ হাতের মাঝের আঙুলে ব্যথা পান বেয়ারস্টো। ওই টেস্টে পরের সময়টায় উইকেেটের পেছনে দায়িত্ব পালন করেছেন জস বাটলার।

২৮ বছর বয়সী বেয়ারস্টো কিছুতেই নিজের জায়গাটা ছাড়তে চাইছেন না। তিনি বলেন, 'আমি অবশ্যই খেলতে চাইব। যদি আমি উইকেটকিপিং না করতে পারি, তবে স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে খেলব। তবে আমি চাই উইকেটকিপার হিসেবে নিজের জায়গাটা ধরে রাখতে।'

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।