চতুর্থ টেস্টের ইংল্যান্ড দলে ভিন্স

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ২৪ আগস্ট ২০১৮

জনি বেয়ারস্টোর আঙুলের চোটে কপাল খুলছে জেমস ভিন্সের। ডানহাতি এই ব্যাটসম্যান ভারতের বিপক্ষে ইংল্যান্ডের চতুর্থ টেস্টের ১৪ সদস্যের দলে জায়গা করে নিয়েছেন। ৩০ আগস্ট রোজ বোল ক্রিকেট গ্রাউন্ডে শুরু হবে টেস্টটি।

ইংল্যান্ডের হয়ে ১৩টি টেস্ট খেলেছেন ভিন্স। কিন্তু এই ফরমেটে নিজের যোগ্যতার প্রমাণ দিতে পারেননি। ২৪.৯১ গড়ে করেছেন ৫৪৮ রান। তবে সাম্প্রতিক সময়ে ঘরোয়া লিগে বেশ ভালো ফর্মে আছেন এই ব্যাটসম্যান।

ইংলিশ দলের প্রধান নির্বাচক এড স্মিথও ভিন্সের সাম্প্রতিক পারফরম্যান্সটাকেই সামনে এনেছেন। তিনি বলেন, 'জেমসের এখন আত্মবিশ্বাসী ফর্ম। রান করেই ইংল্যান্ড দলে ফিরেছে সে। হ্যাম্পশায়ারের হয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপে দারুণ খেলেছে। চলতি সপ্তাহে ৭৪ এবং ১৪৭ রানের দুটি ইনিংসসহ ৫৬.৪৬ গড়ে ৮৪৭ রান করেছে এই টুর্নামেন্টে।'

ভারতের বিপক্ষে সিরিজের প্রথম দুই টেস্ট জিতলেও ট্রেন্ট ব্রিজে এসে বড় ব্যবধানে হেরে গেছে ইংল্যান্ড। পাঁচ ম্যাচ সিরিজে তারা এগিয়ে আছে ২-১ ব্যবধানে।

এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।