উইন্ডিজ সফর শেষে দেশে ফিরলেন সাকিবরা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৭ এএম, ০৯ আগস্ট ২০১৮

ওয়েস্ট ইন্ডিজে সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জিতে জোড়া ট্রফি নিয়ে দেশে ফিরলেন টাইগাররা। বৃহস্পতিবার (৯ আগস্ট) সকাল সাড়ে ৮টা এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সাকিব আল হাসানসহ জাতীয় দলের মোট ৯ জন ক্রিকেটার ঢাকা এসে পৌঁছেছেন।

এদিকে আগেই জানা ছিল তারকারা আসছেন না। ওয়ানডে দলে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা স্ত্রী এবং সন্তানের চিকিৎসার জন্য নিউইয়র্কে যাবেন। ওয়ানডে সিরিজ শেষেই তিনি নিউইয়র্কে চলে গেছেন। তার দেশে ফিরতে আরও চার-পাঁচদিন সময় লাগতে পারে।

মাহমুদুল্লাহ রিয়াদ চলে গেছেন ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে সেন্ট কিটসে। এছাড়া তামিম ইকবাল ও মুশফিকুর রহিম স্ত্রীসহ রয়ে গেছেন যুক্তরাষ্ট্রে। তারা দেশে ফিরবেন ঈদের আগে। সৌম্য সরকার চলে গেছেন আয়ারল্যান্ডে। সেখানে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে খেলবেন তিনি।

তবে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে অধিনায়ক সাকিব আল হাসানসহ মোট ৯ জন ক্রিকেটার দেশে ফিরছেন। ধারণা করা হচ্ছে, সম্ভবত সাকিব এবার হজ করতে যাবেন। তবে এ ব্যাপারে সাকিবের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বাংলাদেশের এ সফরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ হারলেও ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ নিজেদের করে নিয়েছে। তিন ম্যাচ করে দুটি সিরিজেই ২-১ ব্যবধানে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছে বাংলাদেশ।

এআরবি/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।