ফ্লোরিডায় সংবর্ধনায় সিক্ত সাকিব-মুশফিকরা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২২ পিএম, ০৪ আগস্ট ২০১৮

যুক্তরাষ্ট্রে বাংলাদেশ ক্রিকেট দলের আগমন যেন এক উৎসবের উপলক্ষে বয়ে এনেছে সেদেশের প্রবাসী বাংলাদেশিদের জন্য। রোববার টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচের আগে সাকিব-তামিমদের যত্নআত্তি করতে কোন কমতি রাখছে না তারা।

তারই অংশ হিসেবে শুক্রবার রাতে ‘এক তারা’ কর্তৃক এক জমকালো অনুষ্ঠান আয়োজন করে নৈশভোজ ও সংবর্ধনা দেয়া হয়েছে বাংলাদেশ দলের ক্রিকেটারদের। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্রে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জিয়া উদ্দিন।

jagonews24

বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান প্রথমবারের মতো ফ্লোরিডায় বাংলাদেশের হয়ে (এর আগে সিপিএলে কয়েকটি ম্যাচ খেলেছেন তিনি) খেলতে গিয়ে জানিয়েছিলেন এখানে বাংলাদেশি সমর্থকদের উপস্থিতি থাকবে অনেক বেশি। যার হালকা আভাসই মিললো খেলোয়াড়দের দেয়া এই সংবর্ধনা অনুষ্ঠানে।

jagonews24

সিরিজের প্রথম ম্যাচে বৃষ্টি আইনে ৭ উইকেটে হেরে যাওয়া বাংলাদেশ যুক্তরাষ্ট্রে এসেছে ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে। রোববার ফ্লোরিডার লডারহিলে বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায় হবে সিরিজের দ্বিতীয় ম্যাচটি। পরদিন একই সময়ে একই মাঠে হবে তৃতীয় ও শেষ ম্যাচ।

এসএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।