৪, ১, ০, ০, ০, ৪, ১, ০, ৬, ২ আর ২৫!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৪ পিএম, ০৪ জুলাই ২০১৮

শিরোনাম দেখে হয়তো ভাবতে পারেন বুঝি সংখ্যা চেনাচ্ছে সবাইকে। আবার, প্রথম ১০টি সংখ্যার যোগফল ১৮, শেষ সংখ্যা ২৫ এর থেকে ছোট এমন কিছুও ভাবতে পারেন। কিন্তু না, এটি হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের খেলোয়াড়দের করা রানের তালিকা। হঠাৎ টিভির সামনে তাকালে হয়তো আকাশ থেকে পড়তেই পারেন।

যেখানে, দশজন খেলোয়াড়ই দুই অংকের কোটায় যেতে পারেননি। একমাত্র খেলোয়াড় হিসেবে দুই অংকের কোটায় যেতে পেরেছেন লিটন দাস। ২৫ রান করতেও তাকে মাটি কামড়ে খেলতে হয়েছে। দ্বিতীয় সর্বোচ্চ ৬ রান করেছেন রুবেল হোসেন। টেস্টে বাংলাদেশের এমন স্কোরকার্ড এর আগে কখনো কেউ দেখেনি।

সবে মাত্র শেষ হয়েছে বিশ্বকাপ ফুটবলের দ্বিতীয় রাউন্ডের। এর ফাঁকেই শুরু হয়েছে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ টেস্ট সিরিজ। প্রথম টেস্টে টস হেরে ব্যাটিং করতে নেমেই লজ্জার রেকর্ড গড়ে বাংলাদেশ। ৪৩ রানে অলআউট করে বাংলাদেশকে টেস্টে সর্বনিম্ন রানের লজ্জা দেয় ওয়েস্ট ইন্ডিজ।

আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।